যশোরে সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু : বেঁচে আছে কোলের সন্তান

road accident

যশোরে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী মা মারা গেছেন। তবে তার সাথে থাকা আট মাস বয়সী শিশুকণ্যা ভাগ্যক্রমে বেঁচে গেছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে যশোর-চৌগাছা সড়কের কয়ারপাড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

চৌগাছায় ভাটার ট্রাকের ধাক্কায় স্বামীর মটরসাইকেল থেকে সড়কে পড়ে এক সন্তানের জননী নূর নাহারের (২০) মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নারায়ণপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও ফুলসারা ইউনিয়নের সলুয়া গ্রামের ইমদাদুল ইসলামের মেয়ে। এ সময় গৃহবধূর কোলে থাকা ৮ মাস বয়সী সন্তান অক্ষত ছিল।

পুলিশ ও প্র্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর ২টার সময় শ্বশুর বাড়ি চাঁদপাড়া গ্রাম থেকে থেকে স্বামীর মটরসাইকেলে চড়ে বাবার বাড়ি সলুয়া গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া বাজারে পৌঁছুলে শহরের তানজিলা অটো ব্রিকসের একটি দ্রুতগতির ট্রাক পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মটরসাইকেল থেকে রাস্তায় সিটকে পড়ে ঘটনাস্থলেই নূর নাহারের মৃত্যু হয়। এসময় গৃহবধূর কোলে থাকা ৮ মাস বয়সী কণ্যা সন্তান ভাগ্যক্রমে বেঁচে যায়। পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। চৌগাছা থানার এসআই বিকাশ চন্দ্র সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।