গঠিত হলো ভয়েজ অফ আর্টিস্ট ফাউন্ডেশন

সকল শিল্পী ও কলাকৌশলিদের স্বার্থ রক্ষায় কাজ করবে ভয়েজ অফ আর্টিস্ট ফাউন্ডেশন (শিল্পীর কন্ঠস্বর)।

মঙ্গলবার (৫ জানুয়ারি) কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয় শিল্পকলা একাডেমীর চিত্রশালার সভা কক্ষে। এতে ৪১ সদস্যের কেন্দ্রীয় নির্বাহী কমিটি গঠিত হয়।

কমিটর সভাপতি হিসাবে আছেন বীর মুক্তিযোদ্ধা ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে কন্ঠযোদ্ধা বুলবুল মহলানবীশ এবং সাধারণ সম্পাদক হয়েছেন নজরুল সংগীত শিল্পী শামসুল হুদা।

আজিজুর রহমান আজিজকে মুখ্য উপদেষ্টা, সৈয়দ হাসান ইমাম, আরমা দত্ত (এম.পি), সাংবাদিক আবেদ খান, ড. ইঞ্জিনিয়ার খালেকুজ্জামান সহ অনেক গুনী বরেণ্যজনদের উপদেষ্টা করে এই কমিটি গঠিত হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও তিন জন সহ-সভাপতি দুই জন যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল রানা, প্রচার সম্পাদক সুমন সাহাসহ ১৭ জনকে নির্বাহী সদস্য করা হয়।

সভায় সংগঠনের সভাপতি বুলবুল মহলানবীশ বলেন, আমারা সকল শিল্পী ও কলাকৌশলিদের সাথে থাকবো, শিল্পীদের কোন শ্রেণি হয়না দেশ হয়না শিল্পী শুধুই শিল্পী হয়। সারা বাংলাদেশের সকল জেলায় সংগঠন গঠন করা হবে।

সাধারণ সম্পাদক শামসুল হুদা বলেন, আমরা দেশের এই করোনাকালিন সময়ে মানুষের পাশে ছিলাম আছি থাকবো। আগামী মার্চ মাসে শতকন্ঠে বঙ্গবন্ধুর দশটি গান নিয়ে শিল্পকলার মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সভায় প্রায় সকল সদস্যই উপস্থিত ছিলেন।