প্রশাসনের সব দুর্নীতির বিচার করতে হবে: কাদের মির্জা

নোয়াখালীর বসুরহাট পৌরসভার বিজয়ী মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, এখন থেকে সব রাজনৈতিক দল এখানে তাদের দলীয় কর্মকাণ্ড করতে পারবেন। তবে কোনো অপরাজনীতি করলে তা মানা হবে না। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিএনপি-জামায়াত, আবার বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে আওয়ামী লীগকে এলাকা ছাড়তে হয়। এ সংস্কৃতি থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।

তিনি বলেন, কোম্পানীগঞ্জের সব নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। এখানে গণতান্ত্রিক উপায়ে সব হবে। আমরা অতীতে অনেক ভুল করেছি। আল্লাহর কাছে আমি ক্ষমা চাই। আল্লাহ ক্ষমাশীল। আল্লাহ ক্ষমা করবেন। কোনো অপরাধী অপরাধ করে বাঁচতে পারে না। কোনো না কোনোভাবে তাকে শাস্তি ভোগ করতে হয়।

সোমবার বেলা ১১টায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে ভোটারের সঙ্গে নির্বাচনী কুশল বিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বিজয়ী মেয়র আব্দুল কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি বলেন, অপরাধীদের বিরুদ্ধে আমাকে কথা বলতে হবে। আমি ভয় করি একমাত্র আল্লাহকে। আমি একরাম চৌধুরীর বিরুদ্ধে বলেছি। আমি জাতীয় রাজনীতি নিয়ে কথা বলিনি। সে চাকরি বাণিজ্য করে। প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীরা তাকে খোদা মানে। প্রশাসনের এ তেল মারা বন্ধ করতে হবে। প্রশাসনের দুর্নীতির বিচারও করতে হবে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও চরপার্বতী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন রুনু।