যশোরে স্ত্রীকে থেকে রক্ষা করতে গিয়ে স্বামী ছুরিকাহত : চাকুসহ সন্ত্রাসী গ্রেফতার

jessore map

কিশোর সন্ত্রাসীদের উত্যক্তের হাত থেকে স্ত্রী ফারজানা আক্তার রিপাকে (১৯) রক্ষা করতে এসে স্বামী রোহান হোসেন (২০) ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। স্বামী-স্ত্রীর চিৎকারে স্থানীয় জনতা কিশোর সন্ত্রাসী রাকিব হোসেনকে (১৫) ধারালো চাকুসহ গ্রেফতার করে পুলিশে সোপর্দ করে।

সে যশোর শহরের চাঁচড়া রায়পাড়া রেলপুকুর এলাকার নূরুল ইসলামের ছেলে।

ঘটনাটি মঙ্গলবার ১৯ জানুয়ারী দুপুর সাড়ে ১২ টায় যশোর শহরের পৌর পার্কের ভিতরে।

পলাতক আসামীরা হচ্ছে, চাঁচড়া রায়পাড়ার ব্লাক রাজ (১৭) ও শংকরপুর পশু হাসপাতালের পাশের রানার ছেলে রাহুল।

যশোর শহরের পূর্ব বারান্দীপাড়া বটতলার বিপুল লস্করের ছেলে পলিটেকনিক ইন্সটিটিউটের ইলেকট্রিক্যাল বিভাগের ২য় বর্ষের ছাত্র মো. রোহান হোসেন বুধবার বিকেলে কোতয়ালি থানায় ওই কিশোর আসামীদের নাম উল্লেখ করে মামলা করেন।

মামলায় তিনি উল্লেখ করেন, মঙ্গলবার ১৯ জানুয়ারী তিনি ও তার স্ত্রী ফারজানা আক্তার রিপা ঘুরতে ও গল্পগুজব করতে যশোর পৌর পার্কের ভিতরে যান। দুপুর আনুমানিক সাড়ে ১২ টায় পার্কের ভিতর পুকুরের পশ্চিম পাশে স্বামী স্ত্রী কথাবার্তা বলার এক পর্যায় রোহান হোসেন স্ত্রীকে রেখে পাশে যায় প্রসাব করতে। কিছুদুর যাওয়ার পর কিশোরী সন্ত্রাসী রাকিব হোসেন, ব্লাক রাজ ও রাহুল স্ত্রী ফারজানা আক্তার রিপাকে একা পেয়ে গালিগালাজের এক পর্যায় চরম উত্যক্ত করে। রিপা পিছন থেকে স্বামী রোহানকে ডাক দেয়। রোহান এসে স্ত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ জানালে কিশোর সন্ত্রাসীরা রোহানকে ঘিরে ধরে কিলঘুষি মারার এক পর্যায় রাকিব ধারালো ছুরি দিয়ে আঘাত করে। রিপা স্বামীকে রক্ষা করতে গেলে তাকেও মারধোর ও শাড়ী কাপড় ধরে টানা হেচড়া করে শ্লীলতাহানী ঘটায়। স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে রাকিব হোসেনকে রক্ত মাখা ধারালো চাকুসহ আটক করে। পরে রাকিবকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

গুরুতর আহত অবস্থায় রোহান হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার কিশোর রাকিব হোসেনকে আদালতে সোপর্দ করা হয়।