যশোরের শার্শায় সহস্রাধিক বোতল ফেনসিডিল উদ্ধার

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা পৃথক অভিযান চালিয়ে যশোরের শার্শা সীমান্ত থেকে ১হাজার ২শ ৪ বোতল ফেনসিডিলসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে। উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা (বিজিবি)। এ সময় এক পাচারকারীকে আটক করা হয়।

আটককৃত মাদক বিক্রেতা শাহিন শার্শার রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে।

বিজিবি ৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা জানান, সীমান্তে অভিযান পরিচালনাকালে তারা দেখতে পান রোববার দিবাগত গভীর রাতে শার্শা উপজেলার শিকারপুর সীমান্তের নারকেলবাড়িয়া গ্রামের মেইন পিলারের ৩শ গজ ভিতরে ভেড়িবাধ এলাকায় কয়েকজন ব্যক্তি মাথায় বস্তা নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করেছে। ওই ব্যক্তিরা টহল দলের নিয়ন্ত্রনে আসলে তাদের চ্যালেঞ্জ করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে ওই ব্যক্তিরা বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা খুলে ১হাজার ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। সোর্সের মাধ্যমে পালিয়ে যাওয়া ব্যক্তিদের মধ্যে তিনজনকে চেনা যায়। এরা হচ্ছে উপজেলার লক্ষনপুর রামচন্দ্রপুর গ্রামের কাওছারের ছেলে খোকন (৩০) শালকোনা গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে তরিকুল (৩৫) ও নারিকেলবাড়িয়া গ্রামের মিয়ারাজ দফাদারের ছেলে আজিজুর রহমান (৩৫)।

একই দিন সকালে বিজিবির আর একটি টহল দল রঘুনাথপুর সীমান্তে অভিযান চালিয়ে ১শ ৮৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে ।