যশোরের বাঘারপাড়ায় বাসের ধাক্কায় নারীর মৃত্যু

bagharpara news

যশোরের বাঘারপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সুমাইয়া পারভীন নিপা (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটার দিকে যশোর-নড়াইল সড়কের বাঘারপাড়ার রাস্তার মোড়ে (চাড়াভিটা) এ দুর্ঘটনা ঘটে।

নিহত নিপা খাতুন উপজেলার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মকছেদ গাজীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি থেকে মেয়েসহ নিপা তার ননদের জামাইয়ের মোটরসাইকেলে চাড়াভিটার দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি বাঘারপাড়া রাস্তার মোড়ে নড়াইল সড়কে উঠলে পিছন থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে নিপা পড়ে গেলে বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা যশোর থেকে আসা ঘাতক বাস (যশোর-জ-১১-০১৮) কে আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় নিপার মেয়ে ও তার ননদের জামাই অক্ষত আছেন।

বাঘারপাড়া থানার এসআই আলতাফ হোসেন জানান, ঘটনার পরপরই উত্তেজিত জনতা প্রায় ১৫ মিনিট যশোর-নড়াইল সড়ক অবরোধ করে রাখে। বাঘারপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, মরদেহ ঘটনাস্থলেই আছে। তুলারামপুর হাইওয়ে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করছে। এ ঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ গ্রহণ করবে বলে পুলিশকে জানিয়েছে।