যশোরে মাদক দ্রব্যসহ ৬জন আটক

jessore atok map

যশোরে র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে মাদক দ্রব্যসহ ৬জনকে আটক করা হয়েছে। র‌্যাব-৬ যশোর ক্যাম্পের দেয়া তথ্য মতে রোববার (২৫ এপ্রিল) রাত পৌনে নয়টার দিকে পালবাড়ি কাঁচাবাজারের সামনে থেকে ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইসরাইল খান বিপ্লব (২৭) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি সদর উপজেলার নওদাগ্রামের মৃত কুদ্দুস খানের ছেলে।

ডিবি পুলিশের এএসআই শফিকুল ইসলাম জানিয়েছেন, রোববার (২৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে চাঁদপাড়া বোর্ড অফিস মোড়স্থ একটি চায়ের দোকানের সামনে থেকে তিনজনকে আটক করা হয়। এরা হলো, নীলগঞ্জ সাহাপাড়ার মালেকের বাড়ির ভাড়াটিয়া আবুল কায়েস মোহাম্মদ ইসার ছেলে হাসিব মোল্লা (৩৮), পুরাতন কসবা বিবি রোড কদমতলা এলাকার গোলাম আরেফিনের ছেলে গোলাম কিবরিয়া নাহিদ (৩২) এবং পুরাতন কবসা ঘোষপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে জুয়েল শেখ (৩০)। তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

কোতয়ালি থানার এসআই ইবনে খালিদ হোসেন জানিয়েছেন, গত রোববার রাত সাড়ে ৮টার দিকে বকচর চৌধুরী বাড়ি মোড় থেকে দেড়শ গ্রাম গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। এরা হলো, ওই এলাকার নুর ইসলামের ছেলে আরমান হোসেন (৪০) এবং নীলগঞ্জ তাতীপাড়ার মৃত শেখ সরাফত হোসেনের ছেলে মশিউর রহমান টিটো (৪২)।