বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কেশবপুরে দোয়া মাহফিল

যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট ইউনিয়নে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার সকালে মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলকোট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মাসুদের সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে ঐক্যের বিকল্প নেই, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা তাঁর অসমাপ্ত কাজগুলো করতে পারবেন।

তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, দলের সঙ্গে থেকে দলের কাজ না করলে, দলের পদে থেকে এলাকায় প্রভাব খাটিয়ে দলের ভাবমূর্তি ক্ষুণ্ করলে কাউকে ছাড় দেয়া হবে না।

আওয়ামীলীগ সরকারের উন্নয়নেরর কথা প্রচার করতে হবে, এলাকার উন্নয়ন অনেক হয়েছে, বর্তমান চলমান রয়েছে, খমতায় থাকলে কাজ করা সহজ হবে, উন্নয়ন সরকারের সাথে থাকার আহবান রেখে বক্তব্য শেষ করলাম, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় আওয়ামীলীগ সরকারের।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন,

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম মুক্ত, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ,

সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনি, গৌরীঘোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাসুদুর রহমান মাসুদ, মঙ্গলকোট ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশী আব্দুল কাদের বিশ্বাস প্রমূখ।

উপস্থিত ছিলেন, কেশবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল, সদর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী প্রত্যাশী জাহাঙ্গীর আলম, পাঁজিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ক্রীড়ামোদী ব্যাক্তিত্ব আব্দুর রাজ্জাক, সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া পরিচালনা করেন, মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফেজ মাওলানা মফিজুর রহমান । অনুষ্ঠান শেষে তোবারক বিতরণ করা হয়।