কেশবপুরে মৎস্য জীবীদের মাঝে গাছের চারা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

যশোর জেলা মৎস্যজীবী লীগের পক্ষ থেকে পরিবেশ রক্ষা ও পুষ্টি চাহিদা পূরন করার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাধারণ মৎস্যজীবী, মাছ চাষী, মাছ ব্যবসায়ী ও জেলেদের মাঝে একটি করে ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন।

কেশবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দুপুর ১২ টায় অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্হিত ছিলেন কেশবপুর পৌর সভা মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মোঃ আবু তোহা,

জেলা মৎস্য জীবী লীগ নেতা সাধন মল্লিক রনি, মাধব বর্মন, রানা প্রতাপ, অপুর্ব সরকার, সুজন কান্তি মন্ডল, প্রবীর দাশ, তুষার কান্তি মন্ডল, দিলীপ সরকার প্রমুখ।

চারা বিতরণ শেষে করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হাতধোয়া সাবান ও খাবার স্যালাইন বিতরণ করেন জেলা মৎস্য জীবী লীগের আহবায়ক মো আবু তোহা।

এ সময় উপস্থিত মৎস্যজীবীদের উদ্দেশ্যে তিনি বলেন, সাধারণ মৎস্য জীবী, মাছ চাষী, মাছ ব্যবসায়ী ও জেলে দের ভাগ্যেন্নয়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে মৎস্য জীবী লীগ গঠন করেন।

অবহেলিত মৎস্য জীবী দের দাবি আদায় ও মৎস্য সেক্টরের উন্নয়ন চলমান রাখার জন্য মৎস্যজীবী লীগের কাতারে সামিল হওয়ার জন্য তিনি উদাত্ত আহ্বান জানান।