যশোরে গর্জে ওঠো’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বুধবার বেলা ১২ টায় রেল রোড সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী,সাংস্কৃতিক অনুষ্ঠান ও কেক কাটার মধ্য দিয়ে সামাজিক সংগঠন গর্জে ওঠো’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। এছাড়া সকল ছাত্রছাত্রীদের মাঝে উপহার প্রদান করা হয়।

তিন পেরিয়ে চার বছরের শুরু, এসো আবার পাড়ি দেবো দূর্গম গিরি মরু! এই স্লোগান কে সামনে রেখে ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে ছাত্রছাত্রীদের সাথে দিন টি উদযাপন করা হয়। কুইজ প্রতিযোগিতায় ৫ জনকে পুরস্কৃত করা হয়।

প্রথম স্থান অধিকার করেন সাকিবুল হাসান (পঞ্চম শ্রেনী), দ্বিতীয় স্থান অধিকার করেন মোঃ কাঈম(পঞ্চম শ্রেণী), তৃতীয় স্থান অধিকার করেন সাব্বির হোসেন (পঞ্চম শ্রেণী), চতুর্থ স্থান অধিকার করেন তাবাসসুম তানহা (পঞ্চম শ্রেণী) ও পঞ্চম স্থান অধিকার করেন শেখ হোসেন (পঞ্চম শ্রেনী)।

গর্জে ওঠো’র সাধারণ সম্পাদক বোরহান ইউসুফ এর সভাপতিত্বে ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফাহিম আহম্মেদ এর পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন রেল রোড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

গর্জে ওঠো’র সাধারণ সম্পাদক বলেন, দীর্ঘ দিন করোনার কারনে সকল স্কুল, কলেজ বন্ধ থাকায় ছাত্রছাত্রীরা পড়াশোনার বাইরে ছিলো। এর মধ্যে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনেক ছাত্রছাত্রী পড়ালেখা ছেড়েছে এবং স্কুল খুললেও তারা ক্লাসে অনুপস্থিত। সেকারণেই এবার স্বাস্থ্য বিধি মেনে স্কুলের শিক্ষার্থীদের সাথে আনন্দের সাথে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

সমগ্র আয়োজনে আরও উপস্থিত ছিলেন গর্জে ওঠো’র প্রচার সম্পাদক তন্ময় দত্ত শুভ, সহ সমাজসেবা সম্পাদক সুমাইয়া উষ্মী, স্বাস্থ্য ও ক্রিয়া সম্পাদক রাইয়ান রশিদ আবির, আফিফা ফেরদৌস শ্বেতা, সাদিয়া ইয়াসমিন, রেজওয়ান আহমেদ, শরিফ অদ্রি, আশা আক্তার সিদ্দিকী, ইশমাম শাহারিয়ার, নাহিদা আক্তার, নওরিন জাহান,সাগর পোদ্দার, শান্ত প্রমুখ।