চৌগাছার সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহীন রহমানের সংবাদ সম্মেলন

যশোরের চৌগাছার পাশাপোল ইউনিয়ন নির্বাচনে সতন্ত্র প্রার্থীর নেতা-কর্মীদের প্রচারনায় বাধা দিচ্ছেন নৌকার প্রার্থী ও তার লোকজন। কর্মীরা ভোট চাইতে গেলে তাদের মারপিট ও মামলা দেয়ার হুমকি দিচ্ছে।

সুুযোগ পেলে সবজু ও তার লোকজন আমার উপর হামলা করতে পারে। শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন আনারস প্রতিকের প্রার্থী শাহীন রহমান।

লিখিত বক্তব্যে শাহীন রহমান বলেন, আমার প্রতিপক্ষ অবাইদুল ইসালাম সবুজ বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে পাশাপোল ইউনিয়নে নির্বাচন করছে।

আমার কর্মী ও সমর্থকরা কোথাও ভোটের প্রচারনায় গেলে তাদের বাধা ও ভোটারদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। বিশেষ করে হিন্দু অধ্যুষিত এলকায় আমার পক্ষের লোকজনদের ভয়ভীতি দেখিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে।

যাতে তারা ভোটের দিন কেন্দ্রে না যায়। তিনি বলেন, গত শুক্রবার সন্ধ্যায় অবাইদুল ইসলাম সবুজ নির্বাচনী আমেজ নষ্ট করার উদ্দেশে নিজস্ব কমীদের দিয়ে নিজেদের মাইক ভাঙচুর করেছে।

এরপর আমার নেতা-কর্মীদের দোষারোপ করেছে। নির্বাচনী প্রচারণা নির্বীঘ্নে ও কর্মীরা যেন প্রতিপক্ষের হামলা মামলার শিকার না সে ব্যাপারে প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন।