বিয়ে করছেন আমির খান!

amir khan

বলিউডে আমির খানের তুলনা হয় না। কর্মজীবনে সফল একজন মানুষ কিন্তু সংসার জীবনের চিত্র পুরোটাই ব্যতিক্রম। জীবনে দুবার হোঁচট খেয়েছেন তিনি।

চলতি মাসের জুলাই মাসে কিরণ রাও এর সাথে বিচ্ছেদ হয়েছে তার। কিরণ ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী। দীর্ঘ ১৫ বছর একসাথে থাকার পর বিচ্ছেদের পথ বেছে নেন তারা। কিরণ ছিলেন আমিরের দ্বিতীয় স্ত্রী।

বর্তমানে লাল সিং চড্ডা সিনেমা নিয়ে ব্যস্ত আমির । সিনেমাটি হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের রিমেক। সিনেমায় রয়েছে করিনা কাপুর খানও। ২০২২ সালের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এবার জল্পনা শুরু হয়েছে, এই সিনেমার কাজ শেষ হলেই কি ফের বিয়ে করবেন আমির খান? সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে এখন আলোচনা তুঙ্গে।

এমনকি এই জল্পনাও শুরু হয়ে গিয়েছে যে, কবে বিয়ের খবর ঘোষণা করবেন তিনি। বিয়ের পাত্রিটি কে তা নিয়েও চলছে সমান তালে আলোচনা। সূত্র সংবাদ প্রতিদিনের।

কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরেই দঙ্গল অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমির খানের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। অনেকের ধারণা ফাতিমার সঙ্গে সম্পর্কের কারণে কিরণের সাথে ইতি টেনেছেন।

কিন্তু আমির ও ফাতিমা কেউই এই বিষয়ে মুখ খোলেননি। সেই জল্পনাই আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। বিশেষ করে লাল সিং চড্ডা ছবির কাজের পরেই নাকি আবার আমির বিয়ের কথা ভাবছেন।

অন্যদিকে আরেকটি গুঞ্জনও রটেছে। অনেকে মনে করছেন এই বিয়ের খবর নাকি একেবারেই ‘লাল সিং চাড্ডা’ ছবির প্রোমোশনের জন্য আমির নিজেই হাতে রটিয়েছেন। কারণ, গোটা বলিউড জানেন, ছবির প্রোমাশনের জন্য অনেক কিছুই করতে পারেন আমির।

আমিরের প্রথম বিয়ে হয়েছিল রীণা দত্তের সঙ্গে। তার সঙ্গে দুই সন্তানও রয়েছে আমিরের। ১৫ বছরের বিয়ে বিচ্ছেদ হওয়ার পরে কিরণ রাওকে বিয়ে করেন আমির। কিরণের সঙ্গেও এক সন্তান রয়েছেন তার।