যশোরে আলাদা অভিযানে গাঁজাসহ গ্রেফতার ২

র‌্যাব-৬ যশোরের সদস্যরা ও কোতয়ালি থানা পুলিশ সোমবার আলাদা অভিযান চালিয়ে এক কেজি সাড়ে ছয়শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় দুই মাদক বহনকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোরের শার্শা উপজেলার ঘোষপাড়া গ্রামে বর্তমানে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদের পশ্চিম পাশে টিটুর বাড়ির ভাড়াটিয়া মৃত জহর আলী মোড়ল ও মৃত জীবন নাহারের ছেলে জাকির হোসেন ও যশোর সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিম ও খদেজা বেগমের ছেলে ফিরোজ আলী।

এ ঘটনায় কোতয়ালি থানায় মাদক আইনে আলাদা মামলা হয়েছে। র‌্যাব-৬ যশোর অফিসের এস আই আব্দুল খালেক জানান, সোমবার ৬ ডিসেম্বর সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি দাসপাড়া গ্রামের চাকলাদার মার্কেটের সামনে অভিযান চালায়।

এ সময় যশোর টু ঝিনাইদহ গামী পাকা রাস্তার উপর থেকে ফিরোজ আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফিরোজের কাছ থেকে ১ কেজি ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

কোতয়ালি থানা পুলিশ ৬ ডিসেম্বর রাতে গোপন সূত্রে খবর পেয়ে শংকরপুর গ্রামের গোলপাতা মসজিদের পশ্চিম পাশে টিটু বাড়ির সামনে অভিযান চালিয়ে জাকির হোসেনকে গ্রেফতার করে।

এ সময় তার কাছে থাকা ১শ’ ৫০ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার ৭ ডিসেম্বর পুলিশ মাদক আইনের মামলায় আদালতে সোপর্দ করে।