যশোরে কিশোর অপরাধী চক্রের আরো ৪ সদস্য আটক

ছিনতাইকালে যশোর পৌরপার্ক থেকে ডিবি পুলিশ আরো ৪ কিশোর অপরাধীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে শহরের ঘোপ সেন্ট্রাল রোডের মৃত সুরুজ খান ও মৃত লিপি বেগমের ছেলে মোঃ রাব্বী (১৯) খড়কি কাসার দীঘির মোঃ আব্দুল জব্বার ও ইসমতারা কাকলীর ছেলে তানভীর হোসেন ইমন (১৯)

বেজপাড়া গোলগোল্লার মোড়ের আলমগীর হোসেন ও সুফিয়া হোসেনের ছেলে রায়হান ইসলাম তুর্য্য (১৯) ও সদর উপজেলার নঙ্গরপুর গ্রামের সিদ্দিকুর রহমান ও রোমানা বেগমের ছেলে সাকিবুর রহমান সাদী (১৯)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শহরতলীর শেখহাটি বাবলাতলা আদর্শপাড়ার মৃত আব্দুল হাফিজ হাওলাদারের ছেলে মোঃ মাহেব হোসেন (৫৫) বাদি হয়ে বুধবার (১৫ ডিসেম্বর) কোতয়ালী থানায় মামলা করেন।

এর আগে ৯ ডিসেম্বর মঙ্গলবার কিশোর অপরাধী চক্রের ৯ সদস্য ১৪ ডিসেম্বর মঙ্গলবার ২ সদস্যসহ মোট ১১ সদস্যকে গ্রেফতার করে। বুধবার ৪ সদস্যকে নিয়ে মোট ১৫ সদস্যকে আটক হয়।

মামলায় উল্লেখ করা হয়, বাদি মাহেব হোসেন যশোর শিক্ষা বোর্ডে কর্মরত। তার ছেলে জোবায়ের হোসেন (১৬) ১৪ ডিসেম্বর সকাল ১১টার দিকে রেলগেট পিকাসো কোচিং সেন্টারে কোচিং শেষে তার বন্ধু শেখহাটি হাইকোর্ট মোড়ের সাত্তার খানের বাড়ির ভাড়াটিয়া আবুল কালাম আজাদের ছেলে সোহান পৌরপাকেৃ ঘুরতে যায়।

বেলা ১২টা ৫০ মিনিটের সময় পৌরপার্কের ভিতরে উত্তর-পূর্ব কোনে পানির ফোয়ার পাশে জোবায়ের ও সোহান বসে ছিলো। এ সময় আকস্মিক ভাবে অজ্ঞাত নামা ৩/৪ জন ছেলে ছিনতায়ের উদ্দেশ্যে তাদেরকে চাকু ও ছুরির ভয়ভীতি দেখিয়ে মোবাইল ও নগদ টাকা চায়।

এ সময় প্রতিরোধ করার চেষ্টা করলে ছিনতাইকারিদের বার্মিজ চাকুর আঘাতে জোবায়েরের ডান পায়ের প্যান্ট ছিড়ে ও বন্ধু সোহানের ডান পায়ে হাটুর নীচে সামান্য আঘাত প্রাপ্ত হয়।

আহতদের চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে গেরে দুস্কৃতিকারিরা পালানোর চেষ্টা করে। এ সময ডিবি পুলিশ ঘটনা স্থলে এসে রাব্বি ও তানভীরকে দুইটি বার্মিজ চাকুসহ গ্রেফতার করে ডিবি অফিসে নিয়ে যায়। সেখানে গ্রেতারকৃতদের স্বীকারোক্তি মতে রায়হান ও সাকিবুরকে গ্রেতার করে।