যশোরে পিস্তল ও ফেনসিডিলসহ তিনজনকে আটক

অস্ত্র ও মাদকসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। রোববার রাতে শহরের বেজপাড়া ও শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেলা পুলিশ সুপারের সভাকক্ষে সোমবার বিকেলে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানানো হয়েছে।

আটককৃতরা হলো, বেজপাড়া টিবি ক্লিনিক এলাকার মৃত আনজু শেখের ছেলে শরিফুল ইসলাম৩৫, শংকরপুর গোলপাতা মসজিদের সামনের আবুল কাশেমের ছেলে এসএম আল মাসুদ বাপ্পা (৩৫) এবং দুলাল মিয়ার ছেলে শেখ শোভন (২৭)।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাহাংগীর আলম জানিয়েছেন, রোববার রাতে শহরের শংকরপুর বাবলাতলা এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তলসহ শরিফুল ইসলামকে আটক করা হয়।

শরিফুল একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে থানায় বিস্ফোরক আইনসহ আরো তিনটি মামলা আছে। এছাড়া চাঁচড়া চেকপোস্ট এলাকায় রোববার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে বাপ্পা ও শোভনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪৫ বোতলে ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। বাপ্পার বিরুদ্ধে থানায় আরো দুইটি এবং শোভনের বিরুদ্ধে হত্যাসহ আরো ৪টি মামলা আছে।

জেলা পুলিশ সুপারের সভাকক্ষে প্রেস ব্রিফিং এ উপস্হিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার” ক” সার্কেলের বেলাল হুসাইন, যশোর ডিবির ওসি রুপম কুমার সরকার, যশোর কোতয়ালী মডেল থানার ইন্টটেলিজেন্স এর ইন্সপেক্টর শাহজাহান আহমেদ।