যশোরে আদালতের সামনে থেকে পালানো আসামি আটক

যশোরে আদালতের সামনে থেকে পালিয়ে যাওয়া আসামিকে শহরের এমএমআলী রোড থেকে আটক করেছে ডিবি পুলিশের সদস্যরা।

আটক রাজু শেখ যশোর সদর উপজেলার পুলেরহাট তফসিডাঙ্গা গ্রামের আকাশ শেখের ছেলে। এরআগে এ ঘটনায় রাজু শেখের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন শার্শা থানার কন্সটেবল আব্দুল্লাহ।

ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান, রাজু শেখকে আটক করে আদালতে সোপর্দ করেন। এদিকে, ডিবির এসআই শাহিনুর রহমান বলেন, রাজু শেখকে আটকের পর একেক সময় একেক পরিচয় দেন। পরে তদন্তে উঠে আসে রাজু শেখ মুলত যশোরের চিহ্নিত সন্ত্রাসী পিচ্চি রাজা।

সে খড়কির মুজিবর ও শ্যামল দম্পত্তির ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে। উল্লেখ্য, সোমবার রাত আটটা ২০ মিনিটে শার্শা উপজেলার দাউদখালী গ্রাম থেকে নয় পিছ ইয়াবা সহ বিজিবি সদস্যরা রাজু শেখকে আটক করে।

পরে মঙ্গলবার শার্শা থানার কন্সটেবল আব্দুল্লাহ , ওজিবুর ও জাহিদ তাকে যশোর আদালতে সোপর্দ করতে ইজিবাইকে নিয়ে আসছিলেন। মঙ্গলবার দুপুর ১টা ১৫ মিনিটে জজ আদালতের সামনে পৌছালেই হ্যান্ডকাপ ছুটিয়ে ও কন্সটেবল আব্দুল্লাহর হাতে কামুড় দিয়ে রাজু শেখ পালিয়ে যায়।

এঘটনায় পুলিশের পক্ষ থেকে শার্শা থানার কন্সটেবল আব্দুল্লাহ , ওজিবুর ও জাহিদ হাসানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে পুলিশের নির্ভরযোগ্য একটি সূত্র নিশ্চিত করেছেন।