বিজয়ের মাসে বিজয় অর্জন করলেন কালীচরণপুরের জাহাঙ্গীর

ঝিনাইদহ সদর উপজেলার ১৫ নং কালীচরণপুর ইউনিয়ন পরিষদের প্রথম বারের মতো কাঙ্খিত স্বপ্ন পূরণে বিপুল ভোটে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন তরুণ সমাজসেবক,মিষ্টভাষী সদালাপী ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম।আনারস প্রতিক নিয়ে ৬ হাজার ৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছে।

তার নিকটতম কৃষ্ণ পদ দত্ত নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৪৪ ভোট পেয়েছে। আর এর মধ্যে দিয়ে প্রথম বারের মতো বিপুল ভোটের মাধ্যমে প্রশাসনের নিরপেক্ষতায় অবাধ সুষ্ঠু শান্তিপূর্ণ সুন্দর ফেয়ার নির্বাচনের মাধ্যমে কালীচরণপুর ইউনিয়ন বাসী ব্যপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে

সকল ষড়যন্ত্র রুখে তাদের পচ্ছন্দের সুযোগ্য প্রার্থীকে বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন সুনিশ্চিত করলেন কালীচরণপুর ইউনিয়ন বাসী ভালোবাসার মাধ্যমে তাকে বিপুল ভোটে ভোট দিয়ে প্রথম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

প্রথম বারের মতো ইউনিয়ন বাসী ঐক্যবদ্ধ হয়ে কাজ করে বিজয়ের মাসে আরেকটি বিজয় অর্জন করে মোঃ জাহাঙ্গীর আলমকে কালীচরণপুর ইউনিয়ন পরিষদে প্রথম বারের মতো চেয়ারম্যান নির্বাচিত করে।

নব-নির্বাচিত চেয়ারম্যান ওয়ান নিউজ বিডি কে জানান, আমি আমার ইউনিয়নকে একটি মডেল ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সর্বচ্চ চেষ্টা করবো।

মসজিদ, মাদ্রাসা,স্কুল কলেজ,গ্রামীণ রাস্তার ব্যপক উন্নয়ন করবো। সকল প্রকার ভাতা বঞ্চিত মানুষের ভাতার কার্ডের ব্যাবস্থা করা হবে।

ইউনিয়ন বাসীর সুখে দুখে আগেও ছিলাম এখনও থাকবো।গ্রাম হবে শহর এটা বাস্তবায়নের জন্য আমি কাজ করে যাবো। ইউনিয়ন বাসীর ভালোবাসায় আজ আমি বিজয়ের মাসে বিজয়ের হাসি মুখে চেয়ারম্যান নির্বাচিত হয়ে গুরুত্বপূর্ণ চেয়ারে বসে ইউনিয়নের সাধারণ মানুষের সেবা দিতে পারবো। এটাই আমার জন্য বড়ো পাওয়া।