রাব্বানীর ওপর হামলায় দুইজন গ্রেপ্তার

মাদারীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর ওপর হামলার মামলায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি শাখারপাড় এলাকা থেকে আজ মঙ্গলবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ইশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার ছেলে ও মামলার প্রধান আসামি সোহেল মোল্লা (২৫) ও একই এলাকার জহিরুল মাতুব্বর (২৬)। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজৈর থানার ওসি শেখ সাদি।

রাজৈর থানার ওসি শেখ সাদি বলেন, সোমবার রাতে গোলাম রব্বানীর বাবা এম.এ.রশিদ আজাদের অভিযোগ মামলা হিসেবে নেয়ার পর থেকেই আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছিল। এবং মঙ্গলবার সকালে এই মামলায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তবে হামলার মূল হোতা নবনির্বাচিত চেয়ারম্যানকে বাদ দিয়ে পুলিশ মামলা নিয়েছে বলে অভিযোগ করেছেন বাদী গোলাম রাব্বানীর বাবা এম এ রশীদ আজাদ।

এম.এ. রশীদ আজাদ বলেন, মামলা থেকে হামলার মূল হোতা নবনির্বাচিত চেয়ারম্যান মোশারফ মোল্লার নাম বাদ দিয়েছে থানা পুলিশ। অথচ ঘটনার দিনেই আমি থানায় তার বিরুদ্ধে অভিযোগ করি।

আর এক দিন পর তার নাম বাদ দিয়ে মামলা গ্রহণ করে পুলিশ। পরে মোশারেফ মোল্লাকে বাদ দিয়ে তার ছেলেকে সোহেল মোল্লাকে প্রধান আসামি করে মামলা নেওয়া হয়। এখন বাকি আসামিদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা নাজমুল হোসেন বলেন, রাব্বানীকে হামলার ঘটনায় তার বাবা এম.এ.রশিদ আজাদের দায়ের করা মামলায় ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ৩০ থেকে ৪০ জনকে আসামি করা হয়। আমরা মামলার বাকি আসামিদেও গ্রেপ্তারের চেষ্টা করছি।