আমাকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে : শাকিব খান

আমাকে নিয়ে গভীর ষড়যন্ত্র করা হচ্ছে। কিছু কুচক্রী অতীতেও অনেকবার এমনটা করার চেষ্টা করেছিল। কিন্তু তারা সফল হয়নি। এবারও হবে না-গত এক মাস ধরে চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে বিভিন্ন আলোচনা-সমালোচনা প্রসঙ্গে এমনটাই বলেছেন তিনি।

বর্তমানে এ নায়ক আমেরিকা অবস্থান করছেন। সেখান থেকে তিনি জানিয়েছেন, যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে তিনি সেখান থেকেই আইনি ব্যবস্থা নেবেন। আমেরিকায় একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলেন শাকিব খান।

পরে জানা যায় তিনি দেশটির গ্রিন কার্ডের জন্য আবেদন করেছেন। শর্ত অনুযায়ী কমপক্ষে ছয় মাস তাকে সেখানে থাকতে হবে। আছেনও তিনি। এরই মধ্যে চলতি সপ্তাহে দেশি মিডিয়ায় খবর রটে, শাকিব খানের বায়োপিক নির্মিত হচ্ছে।

নির্মাণ করছেন এফ আই মানিক। সম্ভাব্য অভিনেতা হিসাবে শান্ত খান নামে একজনের নামও শোনা গেছে। এসব নিয়েই মূলত খেপেছেন শাকিব খান। দেশসেরা এ নায়ক বলেন, আমার বায়োপিক হবে, অথচ আমিই জানি না!

তাও মানিক ভাইয়ের মতো সিনিয়র নির্মাতা! কারও বায়োপিক নির্মাণ করতে গেলে তার অনুমতি নিতে হয়। তিনি কী আমার অনুমতি নিয়েছেন? এটা তো আমার ইমেজ নষ্ট করার ষড়যন্ত্র!’ তিনি আরও বলেন, আমার বায়োপিক নির্মাণ করতে হবে কেন?

আমাদের দেশের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক, আলমগীর, ফারুক, সোহেল রানা, ববিতা, শাবানা, কবরীদের মতো অভিনয়শিল্পীদের নিয়ে বায়োপিক নির্মাণ না করে আমাকে নিয়ে কেন টানাটানি করা হচ্ছে! আশ্চর্য! এদের কী খেয়ে দেয়ে কোনো কাজ নেই?

এ বিষয়ে কোনো আইনি পদক্ষেপ নেবেন কিনা জানতে চাইলে শাকিব খান বলেন, অবশ্যই। আগে সবকিছুতেই চুপ ছিলাম। ভেবেছি, থাক না, একই ইন্ডাস্ট্রিরই তো আমরা। সব ঠিক হয়ে যাবে।

এখন দেখছি এরা আজীবনেও শোধরাবে না। তাই আমি আইনি ব্যবস্থা নেয়ার কথা ভাবছি। কিছুদিন ধরে দেশে না থাকার সুযোগে কেউ কেউ আমাকে নিয়ে অনাকাঙ্ক্ষিতভাবে মিডিয়ায় বিভ্রান্তিমূলক কথাবার্তা ছড়াচ্ছেন। এসব সুযোগ আর দেয়া যাবে না।