বিরুলিয়ায় নৌকা প্রতীকের নির্বাচনী পথসভা

আসছে ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচন। চলছে নির্বাচনী গণসংযোগ ও পথসভা সহ নানান প্রচারণা।

সাভার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এর নেতৃত্বে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভার মাধ্যমে নৌকা প্রতীককে বিজয়ী করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ সাইদুর রহমান সুজন মাদবরের নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর আক্রান বাজার এলাকায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম এর সভাপতিত্বে পথসভা অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে জানান,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নের কারণে এদেশ আজ সারা বিশ্বে উন্নয়নের উদাহরণ!

বাংলাদেশের চলমান অর্থনীতি নিয়ে এখন বিশ্বের অনেক বড় বড় দেশ গবেষণা করে। এই দেশ আজ বিশ্বের বিস্ময়! আর দেশকে এই পর্যায়ে নিয়ে এসেছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

মঞ্জুরুল আলম রাজীব জানান, পৃথিবীর ৩ জন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা অন্যতম। দেশ ও জাতির স্বার্থে ২৪ ঘন্টার ভিতর ১৮ ঘন্টা কাজ করেন আমাদের প্রধানমন্ত্রী।

এইভাবেই আজ দেশটাকে তিনি এগিয়ে নিয়ে যাচ্ছেন। ২০৪১ সালের যে রূপকল্প মাননীয় প্রধানমন্ত্রী ঘোষণা করেছেন, তার লক্ষ্যই হলো বাংলাদেশ হবে পৃথিবীর মধ্যে অন্যতম ধনী রাষ্ট্র।

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান আরও বলেন, আগে এই বিরুলিয়া ইউনিয়নে এরকম রাস্তাঘাট ছিলো না, মোড়ে মোড়ে এরকম ফলের দোকানও ছিলো না।

কারণ আগে মানুষের ক্রয়ক্ষমতা সীমিত ছিলো। শেখ হাসিনার মহাপরিকল্পনা বাস্তবায়নের দ্বারাই আজ দেশের মানুষের অর্থনৈতিক উন্নয়ন সম্ভব হয়েছে। আজ সারাদেশে উন্নয়নের এক মহাযজ্ঞ চলছে।

রাজীব বলেন, আপনারা জানেন, বিশ্ব ব্যাংক পদ্মা সেতুতে ঋণ দেবার কথা বলেও ঋণ দেয় নাই। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা নিজেদের টাকায় সেই পদ্মা সেতু বানিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন! এটা শুধুমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষেই সম্ভব।

তো দেশকে এই পর্যায়ে যিনি নিয়ে গেছেন, সেই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভালো কাজের সাথে কি আমরা থাকতে চাই? যদি চান এবং আপনাদের এই ইউনিয়নের উন্নয়ন চান,

তবে শেখ হাসিনা দলের পক্ষ থেকে আপনাদের ইউনিয়নে যাকে নৌকা প্রতীক দিয়েছেন, সেই মোঃ সাইদুর রহমান সুজন মাদবরকে আপনারা আগামী ৫ জানুয়ারির নির্বাচনে ভোট দিয়ে বিজয়ী করবেন এই অনুরোধ রইলো আপনাদের প্রতি।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন -সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল হাসান, সাভার উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাজু আহমেদ, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,

বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, ঢাজা জেলা উত্তর যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক কনকচাঁপা কনা প্রমুখ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।