নতুন প্রেমিককে নিয়ে যা বললেন শ্রুতি হাসান

প্রেম হোক বা ব্রেকআপ, সব কিছু নিয়েই ‘খোলামেলা’ শ্রুতি হাসান। নিন্দুকদের উপযুক্ত জবাব দিতেও জুড়ি মেলা ভার কমল হাসান-কন্যার। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘যেমন খুশি প্রশ্ন করো’ সেশনের আয়োজন করেছিলেন অভিনেত্রী, সেখানে ভক্তদের নানা প্রশ্নের জবাব দিতে দেখা গেল শ্রুতিকে।

সুযোগের সদ্ব্যবহার করে এক ট্রোলার শ্রুতিকে বাঁকা প্রশ্ন করে বসেন। ছেড়ে দেওয়ার পাত্রী নন এই দক্ষিণী সুন্দরী, তিনিও কড়া জবাব দিলেন।

এক সমালোচক শ্রুতিতে প্রশ্ন করেন, ‘তোমার আজ অবধি কতবার ব্রেকআপ হয়েছে?’ অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে শ্রুতি জবাব দেন, ‘আজ অবধি তোমার কতজন গার্লফ্রেন্ড থেকেছে?

আমার মনে হয় সংখ্যাটা শূন্য কিংবা অর্ধেক।’ হাসিমুখে এই জবাব দিতে দেখা গেল শ্রুতিকে। পুরো প্রশ্নটাই ঘুরিয়ে দিলেন অভিনেত্রী।

শান্তনু হাজারিকার সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ শ্রুতি। মন্দিরা বেদীর টক শো ‘দ্য লাভ লাফ লিভ শো’তে এসে নিজের সম্পর্ক নিয়ে অকপটে কথা বলেছেন নায়িকা।

কেন এই প্রেমের সম্পর্ক নিয়ে রাখঢাক রাখেননি শ্রুতি? তাঁর জবাব ছিল, ‘অতীতে আমি অনেক কিছু লুকিয়েছি। আমি সব বিষয় নিয়ে খুব নির্দিষ্ট থেকেছি।

আমার এমনও মনে হয়েছে, হে ভগবান! আমি এত লম্বা সময় ধরে একা। কারণ মানুষের সব সময় একটা ধারণা থাকে, তোমাকে এমন দেখাতে হবে, তোমাকে এইভাবে ক্যামেরার সামনে আসতে হবে,

যাতে তোমাকে খুব কাঙ্ক্ষিত নারী বলে মনে হয়। তবে ধীরে ধীরে এসব চাপ থেকে নিজেকে মুক্ত করে ফেলেছেন শ্রুতি। তাঁর কথায়, ‘কার জন্য? কেন? আমার মনে হয় এটা আমার পার্টনারের জন্য খুব অসম্মানজনক যে আমি সম্পর্কটা গোপন রাখছি।

হয়তো হতেই পারে আমাদের সম্পর্কটা টিকল না, সেটা ভবিষ্যৎ বলবে। কিন্তু তার মানে আমি সবটা গোপন রাখব, এটা নয়।

এর আগে মাইকেল কোরসেলের সঙ্গে সম্পর্ক ছিল শ্রুতির। ২০১৯ সালে ইতালিয়ান প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রুতির। দক্ষিণী সিনেমার পরিচিত এই মুখ ‘রামাইয়া বাস্তবাইয়া’,

‘ওয়েলকাম ব্যাক’-এর মতো বলিউড ছবিতেও অভিনয় করেছেন। তাঁর রূপের প্রশংসা হয় সর্বত্রই। কমল হাসান ও তাঁর প্রাক্তন স্ত্রী সাগরিকার দুই মেয়ে শ্রুতি ও অক্ষরা হাসান।