যশোরে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ৩

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে কোতয়ালী থানাধীন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হেরোইন, ভারতীয় তালা, ইনজেকশন উদ্ধার করেছে। এ সময় এক নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, বেনাপোল পোর্ট থানার অন্তর্গত ভবের বেড় গ্রামের আব্দুর রহমান ও তারা খাতুনের ছেলে শাহাবউদ্দিন, শার্শা উপজেলার শ্যামলাগাছী গ্রামের মৃত আলাউদ্দিন ও রাহেমা বেগমের ছেলে অসীম ও বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত ভবের বেড় বল ফিল্ডের নিকট ইদ্রিস আলীর স্ত্রী ও মৃত আশিকুর রহমানের মেয়ে নার্গিস আক্তার।

এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানা যায়, ৩ জানুয়ারি বিকেলে র‌্যাবের একটি দল বেনাপোল পৌরসভার ৬ নং ওয়ার্ডের ভবেরবেড় গ্রামের রিজি বুড়ির ভাড়া দেয়া দোচলা টিনের ঘরে অভিযান চালায়।

এসময় ঘরে অবস্থান নেয়া বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত ভবের বেড় গ্রামের শাহাবউদ্দিনকে গ্রেফতার করে। তার কাছ থেকে ৭০পিস ইয়াবা,
৩৯পুরিয়া (৩গ্রাম) হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে।

অপরদিকে, র‌্যাব-৬ এর সদস্যরা রোববার ২ জানুয়ারী সন্ধ্যা ৭ টার দিকে শহরের ৫নং ওয়ার্ড চাঁচড়া মোড়ে বিএডিসি অফিসের ২ নং গেটের সামনে থেকে অসীমকে ৫শ’ পিস ভারতীয় তালাসহ গ্রেফতার করে।

র‌্যাবের অপরটিম সোমবার ৩ জানুয়ারী দুপুর ২ টার পর বেনাপোল পৌরসভার ৬নং ওয়ার্ড ভবেরবেড় গ্রামের বল ফিল্ডের দক্ষিণ থেকে নার্গিস আক্তারকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২ হাজার ৪শ’ ১০পিস ভারতীয় বিভিন্ন ঔষধ ও ইনজেকশন উদ্ধার করে।

যার মূল্য ১৮লাখ ৩১হাজার ১শ’ ৭০ টাকা। উদ্ধারকৃত ভারতীয় ঔষধ কোতয়ালী থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় মামলা হয়। গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা।