যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৪ যুবক জখম

jessore hospital

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চার যুবক জখম হয়েছে। শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় ঘোপ সেন্ট্রাল রোড এলাকার সাবেক এমপি আলী রেজা রাজুদার বাড়ির মোড়ে এ ঘটনা ঘটে।

গুরুতর অহতাবস্থায় তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন ঘোপ ধানপট্টি বউবাজর এলাকার মৃত মাসুম হোসেনের ছেলে রাসেল আহম্মেদ (২০),

ঘোপ সেন্ট্রাল রোড এলাকার শহিদুল ইসলামের ছেলে রুবেল হোসেন সাব্বির (২৪), ঘোপ বেলতলা এলাকার ঝন্টু মিয়ার ছেলে শিশির (১৭) ও ঘোপ পিলু খান রোড এলাকার শমছুর রহমানের ছেলে আকাশ হোসেন (১৮)। হাসপাতাল সূত্রে জানা যায়, আহতরা শুক্রবার সন্ধ্যার দিকে রাজু দার মোড়ে আড্ড দিচ্ছিল।

এ সময় পূর্বশত্রতার জেরে রেজওয়ান সহ অজ্ঞাত ৪/৫ জন রাসেল, সাব্বির, শিশির ও আকাশকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়।

পরে রাস্তার পাশে আহতদের পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। জরুরি বিভাগের ডা. সোহাগ হোসেন জানান, আহতদের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে।

এছাড়াও শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। শারীরিক অবস্থা খুব একটা ভালো না। চিকিৎসা দিয়ে মর্ডেল ওয়ার্ডে পাঠানো হয়েছে।