মালদ্বীপে বাংলাদেশী আব্দুর রহমান এর মৃত্যুতে প্রবাসীদের শোক

গত ৫শে জানুয়ারী বুধবার আনুমানিক রাত 10:20 মিনিটে হঠাৎ করে রুমের মধ্যে মালদ্বীপ প্রবাসী মোঃ আব্দুর রহমান অসুস্থ অনুভব করেন, সঙ্গে সঙ্গে কোম্পানির অন্য লোকজন এবং ম্যানেজারের সহযোগিতায়  হাসপাতালে নেয়া হয় ইমারজেন্সী কাউন্টারে। (IGMH) হসপিটালে কর্মরত ডিউটি অফিসার প্রাথমিক চেক-আপ শেষে, মোঃ আব্দুর রহমানকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত মোঃ আব্দুর রহমান মালদ্বীপের, মালে, একটি খাবার রেস্টুরেন্টে কর্মরত ছিলেন। তিনি একজন অনিয়মিত প্রবাসী তাহার কোন বৈধ কাগজপত্র ছিলোনা।

মোঃ আব্দুর রহমানের মৃত্যুতে মালদ্বীপ প্রবাসীদের মধ্যে শোকের মাতম দেখা দিয়েছে তাই প্রত্যেক মালদ্বীপ প্রবাসীদের দাবি বাংলাদেশ হাইকমিশনের সহযোগিতায়, বাংলাদেশ প্রবাস কল্যাণের মাধ্যমে যেন এই প্রবাসী কে সার্বিক সহযোগিতা করা হয়।

মোঃ আব্দুর রহমান এর দেশের বাড়ি লক্ষ্মীপুর জেলার, চন্দ্রগঞ্জ উপজেলার, রাজারাম ঘোষ এলাকার, আব্দুল মালেক এর পুত্র। তিনি দীর্ঘদিন যাবত মালদ্বীপের মালে বসবাস করে আসছেন।

বর্তমানে তার মৃত দেহ মালদ্বীপের মালে (IGMH) হাসপাতালের মর্গে আছে। পরিশেষে, মালদ্বীপ প্রবাসী বাংলাদেশীরা তাহার পরিবারের সদস্যদের জন্য মঙ্গল কামনা করেন এবং সহ মর্মরিতা প্রদর্শন করেন।