দুবাই প্রবাসীদের জন্য বিমানের দুইটি অতিরিক্ত ফ্লাইট

BD

ঢাকা থেকে দুবাই রুটে আগামী ১১ জানুয়ারি ও ১২ জানুয়ারি অতিরিক্ত ফ্লাইট চালানোর ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তবে আগেরবার ভাড়ার বিষয়টি প্রকাশ করা হলেও এবার সর্বনিম্ন বা সর্বোচ্চ ভাড়া জানায়নি সংস্থাটি।

সম্প্রতি আসন সংকটের অজুহাতে দুবাইয়ের ৪০ হাজার টাকার একমুখী টিকিট ৮৭ হাজার, সৌদি আরবের ৪২ হাজারের টিকিট ৭৫ হাজার টাকায় বিক্রি হয়েছে। এই ইস্যুতে দীর্ঘদিন ধরে ভাড়া কমানোর দাবি জানাচ্ছিলেন প্রবাসী ও ট্রাভেল এজেন্সিগুলো।

রোববার ৯ জানুয়ারি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার জানান, ক্রমবর্ধমান যাত্রী চাহিদা ও রেমিটেন্স যোদ্ধাদের সুবিধার্থে আগামী ১১ ও ১২ জানুয়ারি ঢাকা-দুবাই রুটে দুইটি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

তিনি জানান, আগামী ১১ ও ১২ জানুয়ারি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি-৪০৪৭ স্থানীয় সময় সকাল সাড়ে ১১টায় ছেড়ে দুবাই পৌঁছাবে স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টায়। রোববার ৯ জানুয়ারি দুপুর আড়াইটা থেকে ফ্লাইটটির টিকিট বিক্রি শুরু হবে।

যাত্রীরা বিমানের যেকোনো সেলস্ অফিস, বিমান প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার ০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ (এক্সটেনশন ২১৩৫/২১৩৬)

বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন। তবে সর্বোচ্চ বা সর্বনিম্ন ভাড়া কত তা গণমাধ্যমে জানাননি তাহেরা খন্দকার।