সাতপাকে বাঁধা পড়েছেন মৌনী রায়

বলিউডে পাল্লা দিয়ে বাড়ছে করোনার প্রকোপ। পজিটিভ হয়েছেন অনেক তারকা। তবে বলিউডে এই সময়টাতে থাকে বিয়ের আমেজও। একে একে সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের বেশ কয়েকজন তারকা এবার সেই তালিকায় নিজের নাম যুক্ত করতে চলেছেন মৌনী রায়।

গত বছরে খবর এসেছিল প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে সাতপাক ঘুরবেন বলিপাড়ার বাঙালি অভিনেত্রী। শোনা যাচ্ছে, এবার তারই প্রস্তুতি চলছে জোরকদমে।

‘নাগিন’ সিরিজ খ্যাত এই অভিনেত্রী নিজে এখনো জানায়নি কিছু। তবে গোপন থাকছে না কিছুই। গত ডিসেম্বরেই অভিনেত্রীর ছবি এবং ভিডিও দেখে সন্দেহ করা হয়েছিল,

ভারতের গোয়ায় ‘ব্যাচেলরেট পার্টি’তে আনন্দে মজেছেন তিনি। এবার শোনা যাচ্ছে, সেই গোয়ার সমুদ্রসৈকতেই বিয়েও সারবেন এই নায়িকা।

এই অভিনেত্রীর ভাই বিদ্যুৎ রায় সরকার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, বিয়ের অনুষ্ঠান হবে দুবাই কিংবা ইতালিতে। যেখানেই বিয়ে হোক না কেন, কোচবিহারে নিজের বাড়িতেও অনুষ্ঠানের আয়োজন করবেন মৌনী।

কিন্তু সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, বিদেশে নয়, দেশেই হবে বিয়ে। গোয়ায় দু’দিনের অনুষ্ঠান। ২৭ জানুয়ারি বিয়ে। দক্ষিণ গোয়ায় একটি হোটেল বুক করা হয়েছে।

সেখানে পাত্রপাত্রী থেকে আত্মীয়-অতিথি সবাই সাদা পোশাকে সাজবেন। ঢেউয়ের মতোই সমুদ্রসৈকতে সাদার তুফান তুলবেন তারা। এই অভিনেত্রীকেও দেখা যাবে আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়।

মৌনী রায়ের প্রেমিক সূর্য ব্যবসা করেন দুবাইতে। অন্য দিকে, মৌনীর প্রয়াত বাবা অনিল রায় কোচবিহার পুরসভার উচ্চপদস্থ কর্মী ছিলেন। মা অবসরপ্রাপ্ত শিক্ষিকা।