যশোরে ছেলের বিরুদ্ধে পিতার মামলা

mamla rai

যশোরে ছেলে ফয়সাল সাদিক পাপ্পুর (২৫) বিরুদ্ধে মারপিট, ভাংচুর ও চুরির অভিযোগে পিতার আদালতে দায়েরকরা পিটিশন সোমবার (৭ ফেব্রুয়ারি) কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে।

পাপ্পু যশোর শহরের স্টেডিয়াম পাড়ার শফিউল্লাহর ছেলে। এজাহারে শফিউল্লাহ উল্লেখ করেছেন, তার ছেলে পাপ্পু বেকার, ছন্নছাড়া, বখাটে প্রকৃতির। তাকে কোন কাজের কথা বললে তার ছেলে তাকে মারপিট করে।

বাড়ির জিনিস পত্র ভাংচুর করে। তাদের কোন খাবার দেয় না। দেখভালও করেনা। গত ২৯ জানুয়ারি দুপুর দুইটার দিকে পাপ্পু তার স্টেডিয়াম পাড়ার তৃতীয় তলা বাড়ির দ্বিতীয়তলার ঘরে ঢোকে। এবং খরচের টাকা চায়।

তিনি রোজগার করার কথা বললে সে ক্ষিপ্ত হয়। এবং অকথ্য ভাষায় গালিগালজ করে। তিনি নিশেধ করলে একটি বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে।

বসত ঘরের জিনিসপত্র ভেঙ্গে ২০ হাজার টাকা ক্ষতিসাধন করে। ঘরের মধ্যে টিনের বাক্স ভেঙ্গে ৮০ হাজার টাকা নিয়ে নেয়। তার পকেটে থাকা ৫হাজার টাকাও কেড়ে নেয়।

এ সময় তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন এ গিয়ে আসলে পাপ্পু হত্যার হুমকি দিয়ে চলে যায়। এই ঘটনায় তিনি ৩১ জানুয়ারি আদালতে একটি পিটিশন দাখিল করেন। পরে থানা পুলিশ পিটিশনটি প্রাথমিক তদন্ত করে সত্যতা পেয়ে থানায় নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করে।