পীর হাবিবুর রহমানের মৃত্যুতে মালদ্বীপ প্রবাসী কলামিস্ট অ্যাসোসিয়েশনের শোক

গতকাল রাত স্থানীয় সময় ১১ টাই মালদ্বীপের রাজধানী মালের সল্ট ক্যাফে & রেস্টুরেন্টে প্রবাসী কলামিস্ট অ্যাসোসিয়েশন ও ব্যবসায়িক বৃন্দের যৌথভাবে বরেণ্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের শোকসভার আয়োজন করা হয়। অনুষ্ঠান শুরু হয় কোরান তিলাওয়াতের মধ্যে দিয়ে।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় প্রবাসী কলামিস্ট মো. ওমর ফারুক অনিক, তার বর্ণাঢ্য জিবনী উল্লেখ করে বলেন, বরেণ্য সাংবাদিক রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের জন্ম ১৯৬৩ সালের ১২ নভেম্বর সুনামগঞ্জ শহরে। রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়াকালে ১৯৮৪ সাল থেকে সাংবাদিকতায় তার হাতেখড়ি নেন।

দীর্ঘ কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার, যুগান্তর, মানবকণ্ঠ, আমাদের সময় পত্রিকায় কাজ করেছেন। সর্বশেষ তিনি বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। পীর হাবিবুর রহমান দেশের জনপ্রিয় নিউজপোর্টাল পূর্ব পশ্চিম বিডি নিউজের প্রতিষ্ঠাতা ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়িক জনাব হাদিউল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুল হাসান (PRO, US-Bangla Airlines) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ ন্যাশনাল ব্যাংকের ডিরেক্টর হান্নান খান কবির, বিশিষ্ট ব্যবসায়িক জনাব বাবুল হোসেন,

এবং বাংলাদেশ থেকে আগত টি-স্পোর্টসের জার্নালিস্ট মাহফুজ আলাম, ৭১ টিভির সিনিয়র জার্নালিস্ট এহতেসাম সবুজ, সহ উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রবাসী কলামিস্ট (ঢাকা পোস্টের প্রতিনিধি) ইমরান হোসেন তালুকদার, (স্বপনের বাংলাদেশের প্রতিনিধি) মো.আবদুল্লাহ কাদের,

প্রবাসী ব্যবসায়িকদের মধ্যে উপস্থিত ছিলেন মো.সবুর (গুড-ফুড মালদ্বীপের মেনেজার) মো.সবুর তালুকদার, মো. মনিরুল ইসলাম, আরিফ হোসেন, নাহিদুল ইসলাম,আনোয়ার হোসেন রাজু।

শোকবার্তায় উপস্থিত নেতৃবৃন্দ বলেন বৃহত্তর সিলেটের কৃতি সন্তান খ্যাতিমান সাংবাদিক ও বিশিষ্ট কলামিস্ট পীর হাবিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন

এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, এবং বিশেষ মুনাজাত ও বিদেহী আত্মার মাগফিরাত কামানা করে শোকাভিভূত অনুষ্ঠানের সমাপ্তি করেন মওলানা মো.দিদারুল আলম ভুঁইয়া।