মরিরামপুরে বিধবা হত্যা মামলায় থানায় মামলা, আটক ৫

mamla rai

যশোরের মণিরামপুরে ধানক্ষেত থেকে মধ্যবয়সী বিধবা নারীর মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে।

বুধবার রাতে ওই নারীর বড় ছেলে আলাউদ্দিন বাদী হয়ে মণিরামপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করেছেন। রাতেই মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই) হস্তান্তর করা হয়েছে।

পিবিআই যশোর শাখার পরিদর্শক হিরন্ময় মামলাটি তদন্ত করছেন। মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বিধবা জাহানারা বেগমকে (৪৫) হত্যার ঘটনায় পিবিআইর হাতে এ পর্যন্ত নারীসহ পাঁচজন আটকের তথ্য মিলেছে। তাদের মধ্যে পুলিশ আলতাফ বাবু ও মনির হোসেন নামে দুইজনকে হেফাজতে নেয়ার বিষয়ে নিশ্চিত করেছে। গ্রেফতার বাবু ও মনিরের বাড়ি উপজেলার ধলিগাতী গ্রামে।

গ্রেফতার বাকী তিনজনের মধ্যে দুইজনের বাড়ি বেগমপুর গ্রামে। অপরজন গ্রেফতার আলতাফ বাবুর স্ত্রী বলে শোনযাচ্ছে। এদিকে গ্রেফতার বাবু ও মনির জাহানারা বেগম হত্যার ঘটনায় গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, বুধবার সকালে সুন্দলপুর-জামলা রাস্তার পাশের ধানক্ষেতের আইল থেকে পুলিশ জাহানারা বেগমের মরদেহ উদ্ধার করে। জাহানারা বেগম উপজেলার জয়নগর গ্রামের মৃত লুৎফর বিশ্বাসের স্ত্রী।

ওই নারীর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিন বছর আগে জাহানারা বেগমের স্বামীর মৃত্যু হয়। সন্তানরা সবাই শ্বশুর বাড়ি থাকায় স্বামীর ভিটায় একা থাকতেন তিনি। জাহানারা বেগম উপজেলার আগরহাটি গ্রামের মৃত এরশাদ বিশ্বাসের মেয়ে।