যশোর প্রেমবাগে কাভার্ডভ্যানের ধাক্কায় ব্যবসায়ী নিহত

las

যশোরের অভয়নগরে কাভার্ডভ্যানের ধাক্কায় জুলফিকার আলী ভূট্টো (৪৫) নামে এক সার ব্যবসায়ী নিহত হয়েছেন।গতকাল বুধবার (২২ জুন) যশোর-খুলনা মহাসড়কে উপজেলার প্রেমবাগ ইউনিয়ন পরিষদের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। জুলফিকার আলী ভূট্টো যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জয়ন্তা গ্রামের মৃত বারিক সরদারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার সময় প্রেমবাগ ইউনিয়ন পরিষদের সামনে প্রাণ কোম্পানির খুলনাগামী একটি কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো-অ- ১৩-১১২১) সঙ্গে যশোরগামী একটি মোটরসাইকেলের (যশোর-ল-১২-২৭৯৩) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক ঘটনাস্থলে মারা যান। পরে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানটি ইউনিয়ন পরিষদের সামনের খাদে পড়ে যায়।
জুলফিকার আলী ভূট্টো গোল্ডেন এন্টারপ্রাইজের হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জয়ন্তা গ্রামে মদিনা এন্টারপ্রাইজ নামে তার নিজস্ব একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে সার ও সিমেন্টসহ বিভিন্ন পণ্য ক্রয়-বিক্রয় করতেন। বিকেলে তিনি গোল্ডেন এন্টারপ্রাইজে অফিস করতে আসছিলেন।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, দুর্ঘটনাকবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঘাতক কাভার্ডভ্যানের চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।