যশোরে যুবককে হত্যাচেষ্টার অভিযোগে আটক দুই

যশোরে সন্দিপ কুমার নান্টু (২৫) নামে যুবককে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাতের ঘটনায় সাব্বির হাসান মিলন (১৯) ও ইমরান খান (২০) নামে দুই যুবককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ।

শনিবার (২জুলাই) শহরের ষষ্ঠীতলা এলাকা থেকে তাদের আটক করা হয়। এদিকে ছুরিকাহত নান্টু বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায়। নান্টু যশোর শহরের মুজিব সড়ক ষষ্টিতলার দিপক কুমার দে এর ছেলে। আটক ইমরান খান ষষ্টিতলার পাড়ার বাচ্চু খানের ছেলে এবং সাব্বির হাসান মিলন একই এলাকার সাত্তারের ছেলে।

আহতের বাবা দিপক কুমার অভিযোগ করে জানান, শক্রবার রাত ১১ টার দিকে ছেলে দিপক মটর সাইকেল নিয়ে বাসা থেকে সিঙ্গারা কিনতে বের হয়। এ সময় পূর্ব শত্রুতার জেরে একই এলাকার ইমরান ও সাব্বির সহ বেস কয়েকজন নান্টুর বুকে, পেটে ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। স্থানীয়রা নান্টুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা খুবই আশংকাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক খুলনায় রেফার করেন। নান্টুকে এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নাটুর অবস্থা মৃত্যুর সন্নিকটে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, অবস্থা খুবই খারাপ হওয়ায় নান্টুকে এখান থেকে চিকিৎসা সেবা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
যশোর কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, সন্দিপ কুমার নান্টুকে ছুরিকাঘাতের ঘটনায় ইমরান ও সাব্বিরকে আটক করা হয়েছে। যে ছুরি দিয়ে তাকে আঘাত করা হয়েছে সেই বার্মিজ ছুরিটিকে ও উদ্ধার করা হয়েছে। এঘটনায় নিয়মিত মামলা হয়েছে।