যশোরের নোয়াপাড়ায় অগ্নিকান্ডে তিন দোকান ক্ষতিগ্রস্ত

jessore map

যশোর সদর উপজেলার নওয়াপাড়ার কেন্দ্রীয় মসজিদের সামনে আগুনে পুড়ে গেছে তিনটি দোকান। এরমধ্যে একটি দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলাবার বিকেল চারটায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
স্থানীয়রা জানান, এদিন বিকেল ৩টা ৫০ মিনিটে হঠাৎ রাসেল মোবাইল সার্ভিসিং হাউজের দোকান থেকে ধোঁয়া দেখা যায়। এরপর এলাকাবাসী ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস আসার আগেই ওই আগুন পাশের একটি অফিস ও চায়ের দোকানে ছড়িয়ে পড়ে। চায়ের দোকানের মালামাল সরিয়ে নেয়া গেলেও মোবাইলের দোকানের সব মালামাল ও অফিসের কিছু আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
রাসেল মোবাইল হাউজের মালিক শাহিন হোসেন জানান, তার দোকানে অন্তত দেড় শতাধিক মোবাইল ফোন ছিল। এর বাইরে ছিল বিভিন্ন মালামালও। যা পুড়ে ছাই হয়ে গেছে। এতে তার দু’ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন।
এ বিষয়ে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স যশোরের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে হাজির হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে তিনি ধারণা করছেন।