যশোরে গাছের সাথে বাসে ধাক্কা আহত ৪০

যশোর বেনাপোল সড়কের মালঞ্চি গ্রামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে অন্তত ৪০জন আহত হয়েছেন । ঘটনাটি ঘটেছে রোববার বেলা ৩টা ৪৫ মিনিটে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক। তারা হলেন, শার্শা উপজেলার দিলু বিশ্বাসের ছেলে মমতাজ, তার স্ত্রী শাহানার বেগম, বেনাপোলের তাইজুলের ছেলে নগর, ঝিকরগাছার আসলামের ছেলে আরিফ, ঢাকা আজিমপুরের শাহজাহানের ছেলে রাসেল।
ওই বাসের যাত্রী ইয়াসিন জানান, তিনি বেনাপোল থেকে যশোরের উদ্দেশ্যে আসছিলেন। বাসের ভেতরের শেষের ছিটে ছিলেন। মালঞ্চি কোল্ড স্টোরের সামনে পৌছানো মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে বাম পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা দেয়। এসময় বিকট শব্দ হয়। বাসের সামনের সারিতে থাকা অধিকাংশ যাত্রীই আহত হয়েছেন বলে তিনি জানান।
এ বিষয়ে যশোর জেলা পুলিশের মুখপাত্র ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিস্তারিত খোঁজ খবর নেয়া হচ্ছে।
এ বিষয়ে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক জানান, ঘটনাটর পরই তার নেতৃত্বে একটি টিম সেখানে যান। ওই সময় বাসের ভেতরে আটকে থাকা গুরুতর অবস্থায় আটজনকে উদ্ধার করা হয়। পরে তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার তারেক সামস জানান, বাসে থাকা প্রায় ৪০জন যাত্রীকে চিকিৎসা দেয়া হয়েছে। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।