যশোরের চৌগাছায় বিদেশী পিস্তলসহ যুবক গ্রেফতার

যশোরের চৌগাছায় একটি বিদেশি পিস্তলসহ আবুল হাসেম মোল্লা (৩০) নামের এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। শনিবার (১৬ জুলাই) বিকালে চৌগাছা উপজেলার সলুয়া-কায়েমকোলা সড়কের সলুয়া উত্তরপাড়া জাহাঙ্গীরের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।
আটককৃত আবুল হাসেম যশোর জেলার মণিরামপুর উপজেলার মাছনা খানপুর গ্রামের এজাহার আলী মোল্লার ছেলে।
ঘটনার বিবরনে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা (সিপিসি-১) ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে চৌগাছা উপজেলার সলুয়া বাজার থেকে কায়েমকোলা সড়কের সলুয়া উত্তরপাড়া নামকস্থানে জনৈক জাহাঙ্গীরের চায়ের দোকানের সামনে থেকে আবুল হাসেম মোল্লাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ম্যাগাজিন ও গুলিবিহীন বিদেশি পিস্তল জব্দ করা হয়। পরে তাকে নিজেদের ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে গভীর রাতে চৌগাছা থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে থানায় সোপর্দ করেন র‌্যাব সদস্যরা। রবিবার তাকে চৌগাছা থানা পুলিশ যশোর আদালতে সোপর্দ করেন।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাব সদস্যরা তাকে রাতে পিস্তলসহ থানায় সোপর্দ করেন। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এবং আসামীকে গ্রেফতার দেখিয়ে রবিবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।