যশোর বড়বাজার থেকে এনজিও কর্মকর্তার মটর সাইকেল চুরি

jessore map

যশোর শহরের লোন অফিস পাড়ার বরফকলের বড় বাজারে এলাকা থেকে এক এনজিও কর্মীর মোটরসাইকেল চুরি হয়ে গেছে । গত শুক্রবার সকালে এই চুরির ঘটনা ঘটে। এ এ ব্যাপারে বাদি হয়ে গতকাল এনজিও কর্মী যশোর কোতয়ালী থানায় অভিযোগ দিয়েছেন।বিষয়টি তদন্ত করছেন যশোর সদর পুলিশ ফাঁড়ি।
যশোর শহরতলীর চাচরা মাগুর পট্টি এলাকায় আরডিআরএস বাংলাদেশ, যশোর শাখার এরিয়া ম্যানেজার মাইদুল ইসলাম(৪০) জানান ,গত শুক্রবার সকাল সাড়ে ১০টা ৩৫ মিনিটৈর সময় তার এক সহকর্মীকে তিনি শহরের বড়বাজার বরফকল এলাকায় কাঁচা বাজার করতে আসেন এ সময় তিনি তার ব্যবহৃত হিরো হোন্ডা স্প্লেন্ডার লাল রং এর ১০০ সিসি( রংপুর হ ১৩ -৩১৮৮ )মোটরসাইকেলটি রেখে তিনি কাঁচা বাজার করতে যান।তিনি মাত্র সাত মিনিট পরে অর্থাৎ ১০টা ৪২ মিনিটে এসে দেখেন তার গাড়িটির লক ভেঙ্গে চোরেরা চুরি করে নিয়ে গেছে। তিনি জানান, মাত্র সাত মিনিটের ব্যবধানে মোটরসাইকেলটি চোরেরা চুরি করে নিয়ে গেছে‌। যার বাজার মূল্য ১ লক্ষ ২৫ হাজার ৯শত ৯০ টাকা।

মোটরসাইকেলটি চুরি হওয়ার পরে তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর গতকাল যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিলে অভিযোগটি পুলিশ নিয়ে যশোর সদর পুলিশের কাছে তদন্ত দেন। ওই এনজিও রিজিওনাল কর্মকর্তার বাড়ি নীল নীলফামারী জেলার জলঢাকা থানার বগুলা বাড়ি গ্রামে তার পিতার নাম মৃত মোফাজ্জেল হোসেন ।