যশোরে গাঁজার গাছসহ তিনজন আটক

jessore atok map

যশোরে পুলিশ আলাদা অভিযানে ৫টি গাঁজার গাছ, দেড়কেজি গাঁজা ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এই ঘটনায় মোট তিনজনকে আটক করেছে।
চানাপাড়া পুলিশ ক্যাম্পের এসআই অমিনুল ইসলাম জানিয়েছেন, সোমবার রাত ৩টার দিকে গোপন সূত্রে সংবাদ পেয়ে সুলতারপুর গ্রামের এমএম শামীম পারভেজের (৫০) বাড়ির টিউবওয়েলের পাশে রোপন করা ৫টি গাঁজার গাছ জব্দ করা হয়।অবৈধ ভাবে গাঁজার গাঁছ রোপনের অভিযোগে শামীম পারভেজকে আটক করা হয়। তিনি ওই গ্রামের মৃত আব্দুল আজিজ মোল্লার ছেলে।

ডিবি পুলিশের এএসআই এসএম ফুরকান জানিয়েছেন, চাঁচড়া চেকপোস্ট থেকে পালবাড়ি যেতে ডালমিল পশ্চিমপাড়ার একটি মুদি দোকানের সামনে থেকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নূর ইসলাম (৫৩) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। তার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। তিনি বেনাপোল পোর্ট থানার গাতীপাড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির এএসআই সোহেল রানা জানিয়েছেন, গত রোববার দিবাগত রাত ১২টার দিকে রেলগেট পশ্চিমপাড়ার বাড়ির সামনে থেকে আকবর আলী (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আকবর আলী ওই এলাকার সাদেক আলীর ছেলে।