যশোরে চোরাই মোটরসাইকেলসহ আরও একজনকে আটক করেছে ডিবি পুলিশ

যশোরে মোটরসাইকেল চোর সোয়েবের স্বীকারোক্তিতে চোরাই মোটরসাকেলসহ সুমন মিয়া নামে এক ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার দিবাগত রাতে মাগুরা শহরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সুমন মিয়া নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আমলাব এলাকার হেদায়েতের ছেলে। বর্তমানে তিনি খুলনার খালিশপুরের বয়রার আজিজের মোড় এলাকায় শ্বশুরের ভাড়া বাড়িতে বসবাস করেন।

ডিবি পুলিশ জানিয়েছে গত ২২ জুলাই দিবাগত রাতে ডিবি পুলিশের একটি টিম যশোর ও মাগুরায় আলাদা অভিযান চালিয়ে ৬টি চোরাই মোটরসাইকেল, জাল রেজিস্ট্রেশন সনদপত্র ও বিভিন্ন সরঞ্জামসহ চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করে। এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা করা হয়। পরে আটক ৫ জনের মধ্যে সোয়েবকে পাঠানো আদালত রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে সোয়েবের স্বীকারোক্তিতে মাগুরা শহর থেকে সুমন মিয়াকে আটক ও একটি চোরাই অ্যাপাচি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

একই সময় সুমন মিয়ার কাছ থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। মোবাইলে গ্যালারিতে শটগান হাতে তার একটি ছবি রয়েছে। ওই ছবি বিভিন্ন লোকজনকে দেখিয়ে সুমন মিয়া নিজেকে একজন চাকুরিচ্যুত পুলিশ সদস্য হিসেবে পরিচয় দিয়ে প্রতারনাসহ চোরাই মোটরসাইকেল কেনাবেচার সুবিধা ভোগ করতো।