যশোরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার আটক ১

jessore atok map

যশোর কোতয়ালি পুলিশ অপহৃত এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে। একই সময় গ্রেফতার করে অপহরনকারি সদরের সাড়াপোল গ্রামের হাফিজুর রহমান ও জাহানারা বেগমের ছেলে ইমাম হোসেনকে (১৯)। এর আগে অপহরনের অভিযোগে ইমামসহ অজ্ঞাত নামা ২/৩ জনের বিরুদ্ধে বিরুদ্ধে ওই স্কুলছাত্রীর মা কোতয়ালি থানায় বুধবার মামলা করেন।

কোতয়ালি থানার দারোগা মামলার তদন্ত কর্মকর্তা এস আই আনিছুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুধবার দুপুরে সাড়াপোল গ্রাম থেকে আসামি ইমাম হোসেনকে গ্রেফতার করা হয়। একই সাথে উদ্ধার করা হয় অপহৃত স্কুল ছাত্রীকে।

অপহৃত স্কুল ছাত্রীর মা মামলায় বলেছেন, তার মেয়ে সাড়াপোল মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীতে লেখাপড়া করে। স্কুলে যাওয়া আসার পথে আসামি তার সহযোগীদের সহায়তায় তার মেয়েকে উত্ত্যক্ত করতো। একই সাথে আজেবাজে কথাবার্তা বলতো। মেয়েকে প্রেমের প্রস্তাব দিত। মেয়ে তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় আসামি ও তার সহযোগি আসামিরা মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলাইতো। মেয়েকে ক্ষতি করার জন্য য়ড়যন্ত্র করতে থাকে। মেয়ে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ২৫ জুলাই সকালে সাড়াপোল আমতলা মোড়ে পৌঁছুলে আসামি ইমাম পূর্বপরিকল্পনা অনুযায়ী সহযোগি আসামিদের সহযোগিতায় ওই স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরন করে একটি গাড়িতে তুলে নিয়ে যায়। এর আগে ওই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে আসামিরা তার গতিরোধ করে। স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য আসামি ইমাম হোসেনের পরিবারের সাথে যোগাযোগ করলে তারা আশ্বাস দিয়ে ঘুরাতে থাকে। স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য খোঁজাখুজি করে না পেয়ে তার মাম মামলা করেন।