যশোরে সাড়ে ১১ লাখ টাকার মালামাল চুরির ঘটনায় মামলা

mamla rai

যশোর শহরতলীর আরবপুর পাওয়ার হাউজপাড়া মসজিদ গলি ফাহাদ ম্যানসন নামের একটি বাড়িতে চুরির ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। অজ্ঞাত চোরেরা বাড়ির ভেন্টিলেটার ও জানালার গ্রীল ভেঙ্গে ঘরে ঢুকে নগদ টাকা, স্বর্নালংকার, ক্যামেরাসহ আনুমানি ১১ লাখ ৯৪ হাজার টাকা নিয়ে যায়। ওই এলাকার আলাল উদ্দিনের স্ত্রী মোছাঃ ফাহিমা খাতুন মঙ্গলবার (২৬ জুলাই) মামলা করেন। মামলায় আসামি অজ্ঞাত দেখানো হয়।

মামলায় তিনি বলেছেন, তিনতলা বাড়ির দোতলায় পশ্চিমপাশের ইউনিটে পরিবার নিয়ে বসবাস করি। ২৪ জুলাই রাত ১২ টার দিকে আমি ও আমার বাড়ির লোকজন একটি রুমে ঘুমিয়ে পড়ি। পরের দিন ২৫ জুলাই ভোর আনুমানিক ৪ টা ২০ মিনিটের দিকে ঘুম থেকে উঠে দেখি বসত ঘরের ভেন্টি লেটার, দক্ষিন পাশের জানালার গ্রীল ভাঙ্গা। ঘরের স্টীলের আলমারি ভাঙ্গা। আলমারিতে রক্ষিত আমার ও আমার তিন মেয়ের ১৬ ভরি গহনা যার আনুমানিক মূল্য ১১ লাখ ২০ হাজার টাকা, নগদ ৬০ হাজার টাকা, একটি ডিজিটাল ক্যামেরা মূল্য ১৪ হাজার টাকা নেই।

অজ্ঞাত চোরেরা ২৫ জুলাই রাত ১২ টা ৪০ মিনিট থেকে ২৫ জুলাই রাত ৪ টা ২০ মিনিটের মধ্যে যে কোন সময় ভেন্টি লেটার ও জনালার গ্রীল ভেঙ্গে সুকৌশলে ঘরে ঢুকে নগদ টাকা সোনার গহনা ও বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।