পূর্ব শত্রুতার জের ধরে যশোরে যুবককে মারপিটের ঘটনায় মামলা

mamla rai

যশোরে পূর্বশত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে মারপিট নগদ টাকা ও সোনার চেন ছিনিয়ে নেয়ার ঘটনায় কোতয়ালি থানায় ১২ দিন পর মামলা হয়েছে। সদর উপজেলার সতীঘাটা কামালপুর গ্রামের নুর ইসলাম ও চায়না বেগমের ছেলে শাহিন হোসেন (৩৪) বৃহস্পতিবার মামলা করেন। মামলায় একই গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে আব্বাচ আলীসহ (৫০) অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামি করা হয়।

মামলায় তিনি বলেছেন, আসামি আব্বাচ আলী একজন চাঁদাবাদ, মাদক সেবি ও সন্ত্রাসী। তার নামে একাধিক চুরির অভিযোগ রয়েছে। আসামির আব্বাচের সাথে এলাকার বিভিন্ন বিষয় নিয়ে শাহিনের শত্রুতা চলে আসছে। এরই ধারাবাহিকতায় আব্বাচ, শাহিনের পরিবারের সদস্যদের মারপিট খুন জখমসহ বাড়ি থেকে উচ্ছেদের ষড়যন্ত্র করে আসছে। ১৬ জুলাই সকালে শাহিন বাড়ি থেকে বাইসাইকেল যোগে পার্শ্ববর্তী গ্রামে বোনের বাড়ি যাচ্ছিল।

পথিমধ্যে কামালপুর গফুরের বাড়ির পাশে নিরিবিলি এঅকায় পৌঁছুলে আব্বাচের নেতৃত্বে তার সহযোগী সন্ত্রাসীরা শাহিনের উপর হামলা চালায়। সন্ত্রাসী লোহার রড, বাঁশের লাঠি ও ধারালো দা নিয়ে শাহিনের গতিরোধ করে গালিগালাজ করে। শাহিন প্রতিবাদ করলে সন্ত্রাসীরা হামালা চালায়। সন্ত্রাসীরা শাহিনকে লোহার রড, বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে। এ সময় শাহিনের কাছে থাকা নগদ সাড়ে ১৫ হাজার টাকা ও গলা থেকে একটি সোনার চেন ছিনিয়ে নেয়। সন্ত্রাসীরা শাহিনের বাইসাইকেলটিও ভাংচুর করে। শাহিনের চিৎকারে স্থানীয়রা ঠেকানোর জন্য এগিয়ে গেলে সন্ত্রাসীরা শাহিনকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।