যশোরের কুখ্যাত সন্ত্রাসী মুরগি সোহেল গ্রেফতার

যশোরের কুখ্যাত সন্ত্রাসী মুরগি সোহেলকে (২৫) গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার রাতে শেরপুর জেলার শ্রীবরদী থেকে তাকে আটক করে যশোরে আনা হয়।
সেহেল ওরফে মুরগী সোহেল যশোর শহরের শংকরপুর মুরগির ফার্ম এলাকার রজব আলীর ছেলে। সে শহরের রায়পাড়া কয়লাপট্টি এলাকার আনসার হোসেন শানু হত্যা মামলার পলাতক আসামি।

র‍্যাব-৬ যশোরের অধিনায়ক লে. কমান্ডার এমন নাজিউর হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে গত ৩০ আগস্ট বিকাল সাড়ে ৪টাযর দিকে আলী আনসার হোসেন শানু তার চাঁচড়া কয়লাপটি পেপসি কোম্পানির অফিসে বসে ছিলেন। এসময় চিহ্নিত সন্ত্রাসী মুরগি সোহেল, রকি, সজল, প্রিন্স, সজীব, কাদের ও সবুজ তাকে ডেকে অফিসের বাইরে নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন শানুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসারত অবস্থায় গত ২ সেপ্টেম্বর শানু মৃত্যুবরন করেন। এ ঘটনায় শানুর মা চায়না আক্তার মিতা যশোর কোতোয়ালী থানায় মামলা হত্যা মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় রাতে র‍্যাব-৬ যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সেহেল ওরফে মুরগি সোহেলকে শেরপুর জেলার শ্রীবরদী এলাকা থেকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত আসামিকে যশোর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা ছাড়াও বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।