সরকার চায় না দেশে কোনো লোক গুম বা খুন হোক: পররাষ্ট্রমন্ত্রী

 

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘দেশে কোনো লোক খুন বা গুম হোক এটা সরকার চায় না। এসব ঘটনার জন্য সরকার দায়ী নয়। বরং যারা খুন-গুমের ঘটনা ঘটায় তাদের শাস্তি দিতে সরকার সর্বদা সচেষ্ট থাকে।’

তিনি শনিবার সিলেট সদর উপজেলার সাহেবেরবাজার হাই স্কুল অ্যান্ড কলেজের উন্নয়নকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দেশের খাদ্য ঘাটতি সরকার সামাল দিতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ ছাড়া মন্ত্রী শনিবার সিলেটে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নারী এশিয়া কাপে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন। স্টেডিয়াম থেকে বের হয়ে আসার পর তিনি সিলেটে আরও তিনটি স্টেডিয়াম তৈরির জন্য প্রস্তাবনা প্রেরণ করা হয়েছে বলে সাংবাদিকদের জানান।

 

এ দিকে পররাষ্ট্রমন্ত্রী বিকালে জেলা পরিষদ মিলনায়তনে সিলেট ইন্ড্রাস্টিয়াল পুলিশের উদ্বোনী অনুষ্ঠানে বক্তব্য দেন। ফলে শনিবার থেকে সিলেটে আনুষ্টানিক যাত্রা করল ইন্ড্রাস্ট্রিয়াল পুলিশের।

সাহেবেরবাজার হাই স্কুল অ্যান্ড কলেজের গভার্নিং বডির সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, শিক্ষানুরাগী সদস্য মো. ইকলাল আহমদ প্রমুখ।