৫-১০ হাজার লোকের মিছিলকে বিএনপি বলে মহাসমাবেশ: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি বলছি না, উনাকে (আলোকিত বাংলাদেশের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাংবাদিক শরীফ সুমন) ভিডিওটা দেখালাম। তিনি বললেন এখানে পাঁচ থেকে সাত হাজার লোক হবে।

এ পাঁচ হাজার ১০ হাজার লোকের মিছিলকে বিএনপি বলে মহাসমাবেশ।
তিনি বলেন, নারায়ণগঞ্জে মহাসমাবেশ করুন আরেক দিকে ছাত্রলীগ মহাসমাবেশ করবে। দেখবো কোনটা বড়।

বুধবার (১২ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের রাইফেলস ক্লাবে শ্রমিক লীগের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

শামীম ওসমান বলেন, বিএনপির মহাসমাবেশে ১০-১৫ হাজার লোক। আমাদের মুন্নাই (শ্রমিক লীগ নেতা ও নাসিক কাউন্সিলর) তো ১৫ হাজার লোকের মিছিল আনে। এটা হলো বড় হাঁকডাক। আমিতো ভেবেছিলাম কি জানি হয়ে যাবে আজ বাংলাদেশে। আজ চট্টগ্রামে বিএনপির মহাসমাবেশ ছিল। এতো হাঁকডাক বিভাগীয় মহাসমাবেশ। চট্টগ্রাম তো অনেক বড় বিভাগ। এ হলো তাদের অবস্থা। যারা বলেন জনগণকে দিয়ে সরকারের পরিবর্তন ঘটাবেন তারা আজ বুঝবেন সাধারণ মানুষ আপনাদের পক্ষে নেই।

তিনি বলেন, ওরা বাংলাদেশে হায়েনার রূপ নিয়েছে। লাঠি রড নিয়ে এমন সব ভাষা ব্যবহার করা হচ্ছে যেগুলো রাজনীতির ভাষা হতে পারে না। ব্রিটেনের মতো দেশে বিদ্যুৎ খাতে দাম বেড়ে গেছে। সেখানে আমরা এখনও ভালো আছি। জাতির পিতার কন্যা দেশ বাঁচাতে কাজ করছেন। তিনি বলেছেন বিদ্যুৎ অপচয় করবেন না। আল্লাহ শেখ হাসিনার ওপর রহমতের চাঁদর বিছিয়ে রেখেছে। আইএমএফসহ সবাই বলেছে বাংলাদেশ চায়না ও ভারতের চেয়ে ভালো থাকবে।

শামীম ওসমান বলেন, আওয়ামী লীগের সবাই ভালো আমি বলি না, সব জায়গায় ভালো খারাপ আছে। কিন্তু যখন সারা পৃথিবীতে অর্থনৈতিক সংকট তখনতো আমাদের মিছিল করার কথা না। সবাইকে এক সঙ্গে কাজ করা উচিত। আমরা এ কাজটা করছি না। নাসিম ওসমান সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমরা কেউই অনুষ্ঠানের কার্ড পাইনি। কিন্তু এটাকে অন্য রং দেওয়ার চেষ্টা করা হচ্ছে। যেহেতু তিন দিনের মাথায় এটা করা হয়েছে তাই অনেকেই কার্ড পায়নি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা।