খুলনা বিভাগের ১০ জেলার মধ্যে অপরাধ দমনে যশোর শীর্ষে

যশোর জেলায় অপরাধ দমন করে খুলনা বিভাগের ১০ জেলার মধ্যে শ্রেষ্ঠ হয়েছেন যশোর জেলা পুলিশ। শ্রেষ্ঠত্বের জন্য আজ বৃহস্পতিবার দুপুরে খুলনা পুলিশের রেঞ্জ কার্যালয়ে ডিআইজি ড, খন্দকার মুহিদ উদ্দিন এর সভাপতিত্বে এক পর্যালোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গত সেপ্টেম্বর মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পরিচালোচনা করে খুলনা বিভাগের বিভাগের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয় যশোর জেলা। বৃহস্পতিবার সকালে যশোর জেলার পুলিশ সুপার প্র্রলয় কুমার জোয়ারদারের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন খুলনার রেঞ্জ ডিআইজি ড, খন্দকার মহিদ উদ্দিন।

এছাড়া যশোর জেলায় অপরাধ দমন বিভিন্ন বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করায় একজন সিনিয়র সহকারী পুলিশ সুপার সহ তিন জনকে পুরস্কৃত করা হয়েছে। পুরস্কার প্রাপ্ত, অন্যান্য পুলিশ কর্মকর্তারা হলেন যশোর নাভারন সার্কেলের সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার, ও যশোর ডিবি পুলিশের এসআই আরিফুল ইসলাম। এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ ইকবাল অতিরিক্ত ডিআইজি নিজামুল হক মোল্লা, অতিরিক্ত ডিআইজি আতিকুর রহমান ,অতিরিক্ত ডিআইজি নওরোজ হাসান তালুকদারসহ খুলনা রেঞ্জের ১০ জেলার পুলিশ সুপার ,পিবিআই, সিআইডি ও নৌপুলিশের কর্মকর্তারা ছিলেন ।