ঝিনাইদহের আদালতে ইবি শিক্ষার্থীর ইসলাম ধর্ম গ্রহণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অর্থনীতি বিভাগের শিক্ষার্থী সুপ্রীতি দত্ত তমা হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বুধবার ঝিনাইদহ আদালতের আইনজীবী আল-মামুনের চেম্বারে ইসলামী শরিয়ত মেনে কালেমা পড়ে মুলমান হন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের শ্যামল দত্তের মেয়ে সপ্রীতি। ইসলাম ধর্ম গ্রহণ করার পরে তার নাম রাখা হয় ত্বহিরা তাসনিম আয়াত। তাকে ইসলাম ধর্মের রীতিনীতি মেনে একজন আলেমের নিকট কালেম পড়িয়ে মুসলমান করা হয়। পরে নোটারী পাবলিকের হলফনামায় স্বাক্ষর করেন তিনি।

এই ব্যাপারে নওমুসলিম ত্বহিরা তাসনিম আয়াত জানান, আমি একজন পূর্ণবয়স্ক মেয়ে। নিজের ভালোমন্দ বিচার বিবেচনা ও সিদ্ধান্ত গ্রহণ করার মত বয়স ও বিদ্যা বুদ্ধি আমার হয়েছে। সে কারণে আমি দীর্ঘদিন যাবত আমার বন্ধুদের সাথে মেলামেশা করে ও ইন্টারনেটে বিভিন্ন ওয়াজ মাহফিল শুনে ইসলাম ধর্ম ও নবী (সাঃ)এর প্রতি ভালোবাসার সৃষ্টি হয়। ত্বহিরা তাসনিম আয়াত উল্লেখ করেন, ৮ বছর ধরে চেষ্টা করে অবশেষে আমি এখন রাষ্ট্রীয় ভাবে একজন মুসলমান। আল্লাহ আমাকে সঠিক পথে থাকার তৌফিক যেন দান করেন। আর আপনারা আমার জন্য সেই দোয়াই করবেন আমি আল্লাহর সকল হুকুম মেনে চলতে পারি।