যশোরে জনসভায় আ.লীগ কর্মী ছুড়িকাহত: সড়ক দুর্ঘটনায় দুজন আহত

যশোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রীর জনসভা থেকে বাড়ি ফেরার পথে মতিয়ার রহমান(৫৩) নামে এক আওয়ামী লীগ কর্মী প্রতিপক্ষের হাতে শরিক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে শহরের এইচ এম এম রোডে এ ঘটনা ঘটে।

ছুরিকাহত মতিয়ার রহমান জানিয়েছেন, যশোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা শেষে তারা তিনজন বাড়ি ফিরছিলেন। পথে শহরের এইচ এম এম রোডে একটি পানের দোকানের সামনে পান কেনার সময় ১৪ /১৫ জনের একদল যুবক পিছন থেকে এসে তাকে উত্ত্যক্ত করে। এ সময় মতিয়ার রহমান প্রতিবাদ করেন। তখন ওই যুবকরা ক্ষিপ্ত হয়ে তার (মতিয়ার) পিঠে ছুরিকা কাজ করলে তিনি আহত হন পরে লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাহাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার বিচিত্র মল্লিক ভর্তি করেন। ডাক্তার বিচিত্র মল্লিক জানিয়েছেন, তার অবস্থা খারাপ ,ভালো করে চিকিৎসা করতে হবে।মতিয়ার রহমানের বাড়ি যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে। পিতার নাম মুসলিম আলী মোল্লা। বর্তমানে তিনি হাসপাতালের চিকিৎসাধীন।

অপরদিকে দুপুর বারোটার সময় জনসভায় আসার পথে শহরের চাঁচড়া মোড়ে সড়ক দুর্ঘটনায় আব্দুল খালেক (৭০) ও মোজাম্মেল (৬০) হোসেন নামে দুই আওয়ামী লীগ কর্মী গুরুতর আহত হয়েছেন। মতিয়ার রহমানের বাড়ি যশোরের ঝিকরগাছা উপজেলার মাঠশিয়া গ্রামে। একই উপজেলার মহিষপাড়া গ্রামে বাড়ি মোজাম্মেল হোসেনের। তারা দুইজনই আওয়ামী লীগ কর্মী।

মতিয়ার রহমান জানিয়েছেন, বাড়ি থেকে একটি মোটরসাইকেল তারা দুজন যশোর স্টেডিয়ামে প্রধানমন্ত্রী জনসভায় আসছিলেন। পথের মাঝে চাঁচড়া মোড়ে পৌঁছালে পিছন থেকে ১০ চাকার একটি মালবাহী ওয়াগান তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে তাদের উদ্ধার করেন এবং দুজনকে যশোর ২৫০ হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার বিচিত্র মল্লিক বলছেন, দুজনেরই একটি করে পা ভেঙে গেছে । এখন তারা পঙ্গু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।