যশোরে ডাকাতির এক মাস পর থানায় মামলা

কোতয়ালি মডেল থানা, যশোর
কোতয়ালি মডেল থানা, যশোর

যশোর সদর উপজেলার তপসীডাঙ্গা গ্রামে জয়নাল আবেদীনের বাড়িতে ডাকাতির ঘটনায় ১ মাস পর কোতয়ালি মডেল থানায় ডাকাতি মামলা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে অজ্ঞাতনামা ৮/১০জন। বুধবার ৩০ নভেম্বর রাতে মামলাটি করেন,সদর উপজেলার তপসীডাঙ্গা গ্রামের মৃত আব্দুর রশিদ মোড়লের ছেলে জয়নাল আবেদীন।
মামলায় বাদি উল্লেখ করেন,গত ২৯ অক্টোবর রাত ১০ টায় রাতের খাওয়া দাওয়া শেষে বাদির একতলা চারকক্ষ বিশিষ্ট বিল্ডিং ঘরের দরজা জানালা বন্ধ এবং গেটের লোহার গ্রীলের দরজায় তালা বন্ধ করে বাদি ও তার স্ত্রী ঘুমিয়ে পড়ে। পাশের রুমে বাদির মেয়ে সিনথিয়া (১০) ও বৃদ্ধা মাতা ঘুমিয়ে পড়ে। অন্য আরেকটি রুমে বাদির ছেলে আনছার আলী (২০) রুমের দরজার ছিটকানী না দিয়ে ঘুমিয়ে পড়ে। আরেকটি রুমে বাদির ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র রাখা আছে।

গত ৩০ অক্টোবর রাত দেড়টার দিকে অজ্ঞাতনামা ৮/১০জন ডাকাতবাদির বসত বাড়ির ক্লবসিবল গেটের তালা ভেঙ্গে বাদির ছেলের রুমে প্রবেশ করে তাকে ভয়ভীতি দেখিয়ে হাত বেঁধে ফেলে এবং বাদির মায়ের রুমে প্রবেশ করে বৃদ্ধা মা ও মেয়েকে চুপ থাকার জন্য বলে। বাদির মায়ের গলায় থাকা স্বর্ণের চেন লুট করে নেয়। পরবর্তীতে বাদির ছেলেকে অস্ত্রের মুখে জিম্মি করে বাদির রুমের দরজার সামনে এসে বাদির ছেলেকে দিয়ে রুমের দরজা খোলার জন্য বললে বাদি দরজা খুলে দেওয়ার সাথে সাথে এক ডাকাত সদস্য বাদির মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে মাথা ফেটে রক্ত ক্ষরণ হতে থাকে।

বাদির স্ত্রীকে অস্ত্রের মুকে জিম্মি করে আলমারির চাবি নিয়ে নগদ ৮৬ হাজার টাকা ও সর্বমোট ৬ ভরি স্বর্ণালংকর এবং ৬লাখ টাকা মালামাল লুট করে। রাত ১ টা ৫০ মিনিটে ডাকাতেরা বাদির বাড়ি হতে লুট করে পশ্চিম দিকের ফাঁকা বিলের মধ্যে দিয়ে পায়ে হেঁটে চলে যায়।