বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ‍্যালয়ের বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ

যশোরের শার্শা উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ, ঐতিহ্যবাহী বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ‍্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ শে ডিসেম্বর) সকালে বিদ‍্যালয়ের প্রাঙ্গনে অত্র বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরীফ আহমেদ এর সভাপতিত্বে, ও সহকারী প্রধান শিক্ষক জুবায়েদ আল মামুর এর সঞ্চালনায় এবার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পরে বিদ‍্যালয়ের ২০০৩ সালের এসএসসি ব‍্যাজের শিক্ষার্থীদের অর্থায়নে সকল শ্রেণির প্রথম থেকে দশম স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদেরকে পুরস্কৃত করা হয়।

উক্ত ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রাধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বাগআঁচড়া আফিল উদ্দিন ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ, ও বিদ‍্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি মোঃ রেজাউল করিম, বিদ‍্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আনিস উদ্দিন, সাবেক শিক্ষক ও সাংবাদিক রবিউল হোসেন, শিক্ষক মোঃ শরিফুল ইসলাম, শিক্ষক মনিরুদ্দিন আহমেদ, শিক্ষক জাহাঙ্গীর আলম, শিক্ষক রকিবুল হাচান, শিক্ষিকা ফাতেমা খাতুন, শিক্ষকা রিতা রানী মন্ডল।

আরো উপস্থিত ছিলেন বাগআঁচড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হাবিবুর রহমান, বাগআঁচড়া ১নং ওয়ার্ড আঃলীগের সভাপতি রাজ্জাক গাজী, ইউপি সদস্য মোঃ শামীম করির, অভিভাবক বৃন্দ’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।