পণ্যর গুনগত মান ভালো ও মুনাফা কম করলে ব্যবসা বানিজ্যর প্রসার ঘটবে: লিটন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাবেক বেনাপোল পৌর মেয়র ও বেনাপোল নিত্যহাট শপিং মলের চেয়ারম্যান আশরাফুল আলম লিটন বলেছেন, স্বাধীন সার্বোভৌম, লাল সবুজের সোনার বাংলার সীমান্তের অবহেলিত জনপদের মানুষ ছিলাম আমরা। সেই জনপদ ধীরে ধীরে শিক্ষা দিক্ষা ব্যবসা বানিজ্য রাস্তা ঘাট এর উন্নয়ন হয়ে পরিবর্তন হয়ে আধুনিক বেনাপোল শহরে রুপান্তরিত হচ্ছে। আমাদের প্রানের শহর মায়ার শহর বেনাপোল এর উন্নয়ন এর জন্য সকলে এক ও ঐক্যবদ্ধ ভাবে কাজ করে এগিয়ে যাব। সেই লক্ষে সকলকে কাজ করতে হবে। কার মার্কেট সেটা আমাদের বড় কথা নয়। আমাদের উন্নয়নের জন্য এ সকল বাদ বিচার না করে যেখানে পণ্যর গুনগত মান ভালো পাব সেখানে ক্রয় বিক্রয় করব। বেনাপোল নিত্য হাটের বর্ষপুর্তি উপলক্ষে এবং উপহার র‌্যাফেল ড্র ও পুরস্কার ্িবতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন আশরাফুল আলম লিটন।

সোমবার বিকাল ৪ টার সময় বেনাপোল নিত্যহাট শপিং কমপ্লেক্সের বর্ষপুর্তি ও র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিত্যাহাট শপিং মলের সাধারন সম্পাদক আকতার হোসেন বিপ্লব। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল ফায়ার সার্র্ভিস এর ইন্সপেক্টর রতন কুমার দেবনাথ, যশোর জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য আহসান উল্লাহ মাষ্টার, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম।

প্রধান অতিথি আশরাফুল আলম লিটন এর আগে দেশের শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ফুল ও উত্তরীয় পরিয়ে বরন করে নেন।এর পর সন্ধ্যা ৬টার সময় সাংস্কৃতিক সন্ধ্যা শেষে র‌্যাফেল ড্র হয়।

প্রধান অতিথি লিটন বলেন, এই শহরকে আরো গতিশীল ও উন্নয়ন করতে হলে ব্যবসা বানিজ্য যারা করেন তাদের পণ্যর গুনগত মান ভালো এবং স্বল্প লাভে পণ্য বিক্রয় করতে হবে। এখানে যার যে মার্কেট হোক এটা দেখার বিষয় আমাদের নয়। আমাদের দেখতে হবে দোকানের মালিক কে, ভালো পণ্য কে বিক্রয় করে সেখানে যাওয়া। তাই আমাদের অহংকারের বেনাপোলকে এগিয়ে নিতে হলে সকল ব্যবসায়ির ভালো চিন্তা ভাবনা ভালো পণ্য আমদানি করতে হবে। ভোক্তারা সব সময় ভাল পণ্য চায়। কাউকে ঠকানো যাবে না সেই লক্ষে ব্যবসা করতে হবে। তিনি বলেন ব্যবসায়িদের সহযোগিতার জন্য শুধু নিত্য হাট নয় সকল মার্কেটের ব্যবসায়িদের তিনি প্রস্তুত। কারন বেনাপোলকে উন্নয়ন করতে হলে আমাদের ভালো কিছু করতে হবে। দেশকে উন্নয়ন করতে হলে প্রতিটি নাগরিককে তার নিজ এলাকাকে উন্নয়ন করার জন্য আহবান জানান।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নিত্য হাট শপিং মলের ম্যানেজার জাকির হোসেন আলম।