যশোরে পুলিশ ও মাদকদ্রব্য বিভাগের হাতে ইয়াবা গাঁজাসহ গ্রেফতার-২

jessore atok map

ইয়াবা ও গাঁজা বেচাকেনার অভিযোগে এক নারীসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয়ের ক সার্কেলের সদস্যরা। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা দু’টি মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে,যশোর শহরের বুনোপাড়া রোড ষষ্টিতলা এলাকার নজরুল ইসলামের ছেলে জান্নাতুল ফেরদৌস সিয়াম ও শহরের চাঁচড়া বাবলাতলার মৃত আব্দুর রহমানের মেয়ে মোছাঃ সালেহা বেগম। তাদেরকে সোমবার ২৩ জানুয়ারী আদালতে সোপর্দ করে।

কোতয়ালি মডেল থানা সূত্রে জানাগেছে,রোববার ২২ জানুয়ারী রাতে থানার এক এএসআই গোপন সূত্রে খবর পান শহরের রেলওয়ে ষ্টেশনের পাবলিক টয়লেটের সামনে এক ইয়াবা বিক্রেতা ইয়াবা বেচাকেনার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সেখানে রাত ১১ টায় পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে ইয়াবা নিয়ে অবস্থানকারী জান্নাতুল ফেরদৌস সিয়াম পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

পরে তার দখল হতে ৩০পিস ইয়াবা উদ্ধার করে। অপরদিকে,মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা রোববার দুপুরে চাঁচড়া বাবলাতলা এলাকায় মোছাঃ রাশিদা বেগমের চা পান সিগারেটের দোকানের সামনে মোছাঃ সালেহা বেগমকে গাঁজা বিক্রিরত অবস্থায় গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১১০ গ্রাম পরিমান গাঁজা উদ্ধার করে।